BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শিশু চুরির অভিযোগ, তুলকালাম মেডিক্যাল কলেজে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 14, 2017 11:53 am|    Updated: March 14, 2017 12:55 pm

New born goes missing from Calcutta Medical College

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা মেডিক্যাল কলেজ থেকে শিশু চুরির অভিযোগ ঘিরে তুলকালাম হাসপাতাল চত্বর। পরিবারের অভিযোগ, পরীক্ষার নাম করে ওই শিশুকে নিয়ে যান এক মহিলা। তারপর থেকে তার কোনও খোঁজ মেলেনি। মেডিক্যাল কলেজের সুপার শিখা বন্দ্যোপাধ্যায় জানান, এ বিষয়ে স্বাস্থ্য ভবনকে জানানো হয়েছে। অন্যদিকে এই ঘটনার পরই সেন্ট্রাল মেট্রো স্টেশনের সিসিটিভিতে ধরা পড়েছে এক সন্দেহভাজন মহিলার ছবি। কলকাতা পুলিশের গোয়েন্দা প্রধান ওই মহিলা সম্পর্কে তথ্য প্রদানকারীকে ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছেন।

[পাঁচ বছর পর আবার বড়পর্দায় ‘মম’ শ্রীদেবী]

তিন তলার প্রসূতি বিভাগে ভর্তি ছিলেন সরস্বতী নস্কর নামে এক মহিলা। গত ১০ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন তিনি। অভিযোগ, মঙ্গলবার দুপুরে এক মহিলা আসেন। চেক আপ করা হবে বলে ওই শিশুকে নিয়ে যান। কিন্তু দীর্ঘক্ষণ কেটে গেলেও বাচ্চাকে না নিয়ে আসায় অস্থির হয়ে পড়েন সরস্বতী। সন্তানের খোঁজ করলে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, তারা কিছু জানে না। এরপরই সরব হন স্থানীয়রা। প্রশ্ন তোলেন, তবে কী শিশুটিকে পাচার করে দেওয়া হল?  ওই মহিলার পরিবারের তরফে অভিযোগ, সিসিটিভি থাকলেও তা কাজ করেনি।

[বিমানবন্দরে প্রকাশ্যে শরীরে হাত, ভক্তের উপর মেজাজ হারালেন বিদ্যা]

সদ্যোজাতর ঠাকুমা রূপা নস্কর জানান, শুক্রবার ভোরে সুস্থ বাচ্চার জন্ম দেন সরস্বতী। মা-বাচ্চা দুজনই সুস্থ ছিল। এক মহিলা আয়া রাখার জন্য জোর দেন। তাতে রাজি না হওয়ায় হুমকিও দেয়। এরপরই এই ঘটনা। হাসপাতাল দেখছি বলেই দায় সেরেছে বলে অভিযোগ রূপাদেবীর। এই ঘটনার জেরে আতঙ্কে হাসপাতাল ছেডে় যাওয়ার কথাও ভাবছেন অন্যান্য মায়েরা। প্রশ্ন উঠছে হাসপাতালের নিরাপত্তা নিয়ে।

[ভুয়ো চালক রুখতে সেলফির রক্ষাকবচ আনছে উবের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে