BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী নির্মল মাজি, সামান্য উপসর্গ নিয়ে ভরতি মেডিক্যালে

Published by: Sayani Sen |    Posted: October 18, 2020 11:49 am|    Updated: October 18, 2020 11:50 am

An Images

অভিরূপ দাস: ফের রাজনৈতিক মহলে করোনার থাবা। এবার আক্রান্ত রাজ্যের শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী নির্মল মাজি (Nirmal Maji)। জ্বর ও শ্বাসকষ্ট রয়েছে তাঁর। বর্তমানে কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি তিনি।

দিনকয়েক ধরেই শরীর জানান দিচ্ছিল অসুস্থতার কথা। তাই কোভিড টেস্ট করা হয় তাঁর। শনিবার সন্ধেয় রিপোর্ট আসে। তাতেই জানা যায় দুঃসংবাদ। মারণ ভাইরাস শ্রম দপ্তরের প্রতিমন্ত্রীর শরীরেও থাবা বসিয়েছে বলেই জানা যায়। এরপর আর একটুও সময় নষ্ট করা হয়নি। তড়িঘড়ি কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (Calcutta Medical College & Hospital) ভরতি করা হয় তাঁকে। বর্তমানে সুপার স্পেশ্যালিটি ব্লকের ভিআইপি কেবিনে ভরতি রয়েছেন নির্মল মাজি। শুক্রবারই মেডিক্যালের রোগীকল্যাণ সমিতির বৈঠকে নির্মল মাজি সভাপতিত্ব করেছিলেন। ফলে অধ্যক্ষ, উপাধ্যক্ষ-সহ মেডিক্যালের অনেক শিক্ষক-চিকিৎসকই চাপে পড়ে গিয়েছেন। চিকিৎসকেরা জানিয়েছেন, আপাতত স্থিতিশীলই আছেন নির্মল।

[আরও পড়ুন: অভিমান ভুলে আরও কাছাকাছি, মুখ্যমন্ত্রীকে পাগড়ি উপহার দিতে চান বলবিন্দরের স্ত্রী]

গত মাসের প্রথমদিকেই অসুস্থ হয়ে পড়েছিলেন নির্মল মাজি। সেই সময় মাথা যন্ত্রণা হচ্ছিল তাঁর। ৩ সেপ্টেম্বর গাড়িতে উঠতে গিয়ে মাথা ঘুরে পড়ে যান তিনি। এরপরই তাঁকে ভরতি করা হয় এসএসকেএম হাসপাতালে। চিকিৎসকরা তাঁর সিটি স্ক্যান করান। তাতেই জানা যায় নির্মল মাজির মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে। তা জানার পরই তাঁকে বাঙুর ইনস্টিটিউট অফ নিউরোলজিতে নিয়ে যাওয়া হয়। মেডিক্যাল টিম গঠন করে শুরু হয় চিকিৎসা। তাঁদের সিদ্ধান্তে অবিলম্বে অস্ত্রোপচার করা হয় তাঁর। শারীরিক অসুস্থতার জন্য সেই সময় বেশ কয়েকদিন হাসপাতালে ভরতিও থাকতে হয় নির্মল মাজিকে। সেই ধাক্কা সামলাতে না সামলাতেই এবার করোনা আক্রান্ত রাজ্যের শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী নির্মল মাজি।

উৎসবের মরশুমে ক্রমশই ভয়াবহ চেহারা ধারণ করছে রাজ্যের করোনা (Coronavirus) সংক্রমণ। হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যার। সুস্থতার হার তেমন সন্তোষজনক নয়। বিশেষজ্ঞদের মতে, পুজোর সময় সাবধান না হলে বিপদ আরও বাড়বে। উৎসবের পর রাজ্যের করোনা গ্রাফ কেমন থাকে, সেদিকেই তাকিয়ে সকলে।

[আরও পড়ুন: বউবাজারের এলআইসি বিল্ডিংয়ে আগুন, জখম অবস্থায় উদ্ধার ৩]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement