BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

WB By Polls 2022: তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় নুসরত-মমতাবালা, ঠাঁই পেলেন জয়প্রকাশও

Published by: Paramita Paul |    Posted: March 21, 2022 8:43 pm|    Updated: March 21, 2022 10:08 pm

Nusrat Jahan, Mamatabala Thakur, jayprakash Majumder TMC

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: এপ্রিলেই রাজ্যের দুই আসনে উপনির্বাচন (WB By Polls 2022)। এবার সেই নির্বাচনে তারকা প্রচারকের তালিকা প্রকাশ করল তৃণমূল (TMC)।উল্লেখযোগ্যভাবে এবার তালিকায় ফিরেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান, মমতাবালা ঠাকুররা। আবার সদ্য দলবদল করা জয়প্রকাশ মজুমদারও ঠাঁই পেয়েছে তৃণমূলের এই তালিকায়।

১২ এপ্রিল আসানসোল (Asansole) ও বালিগঞ্জ (Ballygunge) কেন্দ্রে উপনির্বাচন। আসানসোলে এবার প্রেস্টিজ ফাইট। পর পর দু’বারের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় দলবদল করে এখন তৃণমূলে। আর হিন্দিভাষী অধ্যুষিত শিল্পাঞ্চল আসানসোলে প্রার্থী হয়েছেন বলিউড নেতা শত্রুঘ্ন সিনহা। আবার দলবদল করে বাবুল এবার বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের প্রার্থী। ইতিমধ্যে দুই কেন্দ্রেই জোরকদমে শুরু হয়েছে প্রচার। এবার এই প্রার্থীদের হয়ে প্রচার করতে মাঠে নামছেন একঝাঁক রাজনৈতিক নেতানেত্রী।

[আরও পড়ুন: ঝুলন্ত বাবা, বিছানা ও মেঝেয় পড়ে মা-মেয়ের দেহ, একই পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য]

তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় সর্বাগ্রে নাম রয়েছেন দলীয় সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। রয়েছেন দলের বর্ষীয়ান এবং অভিজ্ঞ নেতা সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়, সৌগত রায়রা। রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee), ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, সায়নী ঘোষ, জুন মালিয়া, দেব, মিমি চক্রবর্তী, লাভলি মৈত্র, ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য, শতাব্দী রায়, রাজ চক্রবর্তী, মনোজ তিওয়ারি, কাকলি ঘোষ দস্তিদার, কৌশানি মুখোপাধ্যায়, কুণাল ঘোষ, কাঞ্চন মল্লিক, বিবেক গুপ্ত, কল্যাণ গঙ্গোপাধ্যায়, মলয় ঘটক, অনুব্রত মণ্ডলের নাম।

উল্লেখ্য, বিধানসভা ভোটের সময় থেকে তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় বসিরহাটের সাংসদ নুসরত জাহানের নাম ব্রাত্য ছিল। এবার তিনিও ফিরেছেন এই তালিকায়। দূরত্ব ঘুচিয়ে ফিরেছেন মমতাবালা ঠাকুরও। সবেমাত্র বিজেপির উপর ক্ষোভ উগড়ে তৃণমূলে এসেছেন জয়প্রকাশ মজুমদার। তিনিও ঠাঁই পেয়েছেন এই তালিকায়। সবমিলিয়ে এবার ভোটপ্রচারে মাতিয়ে দেবেন তারকা প্রচারকেরা। 

[আরও পড়ুন: ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে খুন, পরে মৃতদেহের সঙ্গে ফের যৌনাচার! নৃশংসতার সাক্ষী বাংলাদেশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে