BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নবমীর রাতে হাজরা মোড়ে পুলিশকে বেধড়ক মার, গ্রেপ্তার মদ্যপ বাইক আরোহী

Published by: Tiyasha Sarkar |    Posted: October 15, 2021 1:59 pm|    Updated: October 15, 2021 4:07 pm

One bike rider name Subrata Das allegedly attacked 4 cops | Sangbad Pratidin

অর্ণব আইচ: নবমীর রাতে শহর কলকাতায় (Kolkata) মত্ত বাইক আরোহীর তাণ্ডব। আক্রান্ত চার পুলিশ কর্মী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় হাজরা মোড়ে। রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ অর্থাৎ শুক্রবার ধৃতদের তোলা হবে আদালতে।

জানা গিয়েছে, ধৃতের নাম সুব্রত দাস। কলকাতার বাগমারি এলাকার বাসিন্দা। পুলিশের দাবি, বৃহস্পতিবার রাতে মদ্যপ অবস্থায় হেলমেট ছাড়াই দ্রুত গতিতে বাইক চালাচ্ছিল সুব্রত। হাজরা মোড়ে কর্তব্যরত অতনু নন্দী নামে এক পুলিশ কর্মী তার পথ আটকায়। সেই সময়ই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে অভিযুক্ত। অভিযোগ, চার পুলিশ কর্মীকে মারধর করে সুব্রত। ছিঁড়ে দেয় উর্দি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় ব্যস্ত হাজরা মোড়ে।

Hazra more
ফাইল ছবি।

[আরও পড়ুন: বিধানসভা ভোটে শূন্য পেয়েও জনসংযোগে তৎপর, শারদোৎসবে বুকস্টলের সংখ্যা বাড়াল বামেরা]

এরপরই সুব্রত দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক করা হয়েছে তার মোটরবাইকটিকে। পুলিশ সূত্রে খবর, আজই আদালতে তোলা হবে ধৃতকে। উল্লেখ্য, পুজোর কলকাতায় অশান্তি এড়াতে শুরু থেকেই পথে নেমেছে প্রচুর পুলিশ। শুধু রাস্তায়ই নয়, মণ্ডপে যাতে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি না হয়, সেই কারণে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

[আরও পড়ুন: Durga Puja 2021: পুজো বন্ধ নয়, মণ্ডপসজ্জায় ‘জুতো’ বিতর্কে হাই কোর্টের নির্দেশে স্বস্তি দমদম পার্ক ভারতচক্রের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে