BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সব চরিত্রই কাল্পনিক নয়! সাত পাকে বাঁধা পড়লেন রিল জুটি গৌরব-ঋদ্ধিমা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 29, 2017 7:58 am|    Updated: September 21, 2019 5:48 pm

Onscreen couple Gaurav-Riidhima tie knot in real life

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাহলে সব চরিত্র আর কাল্পনিক থাকল না। বাস্তবই হল। পর্দার জুটির প্রেম পরিণয় বদলে গেল রিয়েল লাইফে। সাত পাকে বাঁধা পড়লেন টলিপাড়ার মিষ্টি যুগল গৌরব-ঋদ্ধিমা। ছোট পর্দার ব্যোমকেশ-সত্যবতীর চার হাত বাস্তব জীবনেও এক হতে চলেছে তা অনেকদিন আগেই ঢাকঢোল পিটিয়ে ঘোষণা করেছিলেন দু’জনে। মঙ্গলবার সন্ধ্যায় অগ্নিসাক্ষী করে যদিদং হৃদয়ং তব আউড়ে দাম্পত্যজীবনে পা রাখলেন গৌরব-ঋদ্ধিমা। ছাদনাতলায় হাজির ছিলেন টালিগঞ্জের বহু বিশিষ্ট ব্যক্তিত্বরা। কৌশিক গঙ্গোপাধ্যায় তো টুইট করে জানিয়ে দিলেন, ‘সিনেমা যখন বাস্তব হয়ে ওঠে! এই বিয়ে রংমিলান্তি-র সব্বাইকে যা আনন্দ দিল তা বলে বোঝানো যাবে না। ভাল থাকিস। আনন্দে বাঁচো!’ তার মানেই প্রমাণিত, সব চরিত্র বাস্তব। কারণ, তাঁর রংমিলান্তি-র ক্লাইম্যাক্সে বিয়ের পিঁড়িতে বসেন দু’জনে। অবশ্যই চিত্রনাট্যের প্রয়োজনে। রিল লাইফের সেই মূহূর্ত ফের জীবন্ত হয়ে উঠল গতকাল।

DPu-TYbUQAEuNOZ

DPxbif9W4AA5_Vp

সকলেই প্রায় একবাক্যে স্বীকার করেন যে ওদের সম্পর্কের মূলে রয়েছে বন্ধুত্ব। ওঁরা আগে বন্ধু, তারপর প্রেমিক-প্রেমিকা, মত টালিগঞ্জ ইন্ডাস্ট্রির। তবে বিয়েটা তাঁদের এই প্রথম হচ্ছে না। অনস্ক্রিনে মালাবদল করে সাত পাকে ঘোরার অভিজ্ঞতা ছিল দু’জনেরই। এবার বাস্তব জীবনেও তারই পুনরাবৃত্তি হল। পারিবারিক মূল্যবোধকে মাথায় রেখেই নতুন জীবনে পা দিয়েছেন গৌরব-ঋদ্ধিমা। এই দুই নায়ক নায়িকার অভিভাবকরাই বিয়ের যাবতীয় দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন। ঘর সাজানো থেকে বিয়ের মেনু পর্যন্ত। দুই বাড়ি মিলেই একটা জয়েন্ট রিসেপশন হয়। আর টলি কাপলের বিয়ে মানেই যে আমন্ত্রিতদের তালিকায় একঝাঁক সেলেবরা থাকবেন সে কথা বলাই বাহুল্য। এদিন ছিলও তাই। আবির চট্টোপাধ্যায়, অনিন্দিতা বোস থেকে শুরু করে বহু সেলেবকেই দেখা গেল এদিন।

DPu-TYcUIAA7L_M

DPxQEnJVAAA-giJ

DPxQFcPU8AAx4v6

DPxzMFKXcAA_q47

বিয়ের দিন ট্র্যাডিশনাল লাল বেনারসীতে ছিলেন ঋদ্ধিমা। সাধারণ নকশা করা লাল বেনারসী। তাতে আবার কলকার ডিজাইন। গৌরব আবার ডিজাইনার ধুতি ও পাঞ্জাবী। হানিমুনে কোথায় যাচ্ছেন তা কিন্তু সিক্রেটই রেখেছেন নিউলি ম্যারেড কাপল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে