Advertisement
Advertisement
Pamela Goswami

পামেলার অবস্থান জানিয়ে কোকেন কাণ্ডে পুলিশের জালে রাকেশ সিংয়ের আরও এক অনুগামী

নিউ আলিপুর থানার পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন।

Pamela arrest case : New Alipore police has been arrested a youth from NewTown area | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 7, 2021 1:59 pm
  • Updated:March 7, 2021 3:07 pm

অর্ণব আইচ: কোকেন (Cocaine) কাণ্ডে  নয়া মোড়। পুলিশের জালে ধরা পড়ল রাকেশ সিং (Rakesh Singh) ঘনিষ্ঠ আরও এক যুবক। জানা গিয়েছে, পামেলার অবস্থান ধৃত যুবকের মাধ্যমেই পুলিশকে জানিয়েছিল রাকেশ সিং।

গ্রেপ্তারির পর বিজেপি নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) বারবার দাবি করেছিলেন তাঁকে ফাঁসানো হচ্ছে। প্রথম থেকেই তাঁর অভিযোগের তির ছিল বিজেপি নেতা রাকেশ সিং ও পুলিশের দিকে। ধৃত বিজেপি নেত্রী বারবার দাবি করেছিলেন গ্রেপ্তারির দিন গাড়িতে থাকা অমৃত নামের এক যুবক তাঁর ব্যাগে কোকেন রেখেছিলেন। এবং রাকেশ সিংয়ের নির্দেশেই গোটা ঘটনাই ঘটেছে। পামেলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। এরপরই সূরয নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। এবার পুলিশের জালে আরিয়ান দেব সিং নামে রাকেশ ঘনিষ্ঠ এক যুবক। জানা গিয়েছে, এই যুবকই পুলিশকে জানিয়েছিল যে নিউ আলিপুরের কোন জায়গায় রয়েছে পামেলা এবং তাঁর কাছে কোকেন রয়েছে। রাকেশের নির্দেশেই এই কাজ করেছিল ধৃত।

Advertisement

Pamela arrest case : New Alipore police has been arrested a youth from NewTown area

Advertisement

[আরও পড়ুন: ভোটের উত্তাপে চাহিদা বাড়ছে চিকেনের, জেরবার মধ্যবিত্ত]

ঘটনার সূত্রপাত ১৯ ফেব্রুয়ারি। ওইদিন নিউ আলিপুর থেকে পামেলা গোস্বামী ও প্রবীর নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর থেকে উদ্ধার হয় কোকেন। এরপর পামেলার অভিযোগের ভিত্তিতে গলসি থেকে গ্রেপ্তার করা হয় রাকেশ সিং ও তাঁর ঘনিষ্ঠ একজনকে। পরবর্তীতে বিজেপি নেতা ঘনিষ্ঠ আরও এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছিল, পামেলার গাড়ি থেকে অমৃত নামে যুবককে পালাতে সাহায্য করেছিল ওই যুবকই। পরবর্তীতে নিউ আলিপুর থানার পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। লালবাজারের আধিকারিকরা সিদ্ধান্ত নিয়েছিলেন জিজ্ঞাসা করা হবে নিউ আলিপুর থানার পুলিশকে। কারণ, প্রশ্ন উঠছিল পুলিশ কার মারফত জানতে পারলেন ঠিক কখন পামেলা ঘটনাস্থলে পৌঁছবেন। এরপরই হদিশ মেলে আরিয়ানের। অর্থাৎ বলাই যায়, একের পর এক সিলমোহর পড়ছে পামেলার অভিযোগে।

[আরও পড়ুন: কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক পদে ইস্তফা দিচ্ছেন ফিরহাদ, ছাড়ছেন সব সরকারি পদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ