BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দাউদাউ করে জ্বলছে দাঁড়িয়ে থাকা ২ টি গাড়ি, আতঙ্ক পদ্মপুকুরে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 3:27 am|    Updated: January 17, 2018 3:27 am

Parked car burst into flame on CIT Road

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভোররাতে শহরের রাজপথে আগুন। সিআইটি রোডে দাউদাউ করে জ্বলল দুটি গাড়ি। চাঞ্চল্য পদ্মপুকুরে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে দমকল। আগুনে ভষ্মীভূত একটি গাড়ি। ক্ষতি হয়েছে অপর গাড়িটিরও। কিন্তু, কীভাবে গাড়িতে আগুন লাগল?  তা এখনও স্পষ্ট নয়।

[এই শহরে বসেই মার্কিন নাগরিকদের প্রতারণা, গ্রেপ্তার অভিযুক্ত যুবক]

শহরের ব্যস্ততম রাস্তাগুলির অন্যতম সিআইটি রোড। দিনভর এই রাস্তায় অজস্র গাড়ি চলে। আর রাতে ফাঁকা রাস্তার দুই ধারে গাড়ি রাখেন অনেকেই। দাঁড়িয়ে থাকে বাস, লরি-সহ বাণিজ্যিক কাজে ব্যবহৃত গাড়ি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার ভোররাতে পদ্মপুকুরের কাছে সিআইটি রোডের ধারে দাঁড়িয়ে থাকা দুটি ছোট গা়ড়িতে আচমকাই আগুন লেগে যায়। দাউদাউ করে জ্বলতে থাকে গাড়ি দুটি। জনবসতিপূর্ণ এলাকায় এই ঘটনায় তুমুল আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল। দ্রুত আগুন নিভিয়েও ফেলেন দমকল কর্মীরা। কিন্তু, ততক্ষণে আগুনের লেলিহান শিখা গ্রাস করেছে একটি গাড়িকে। গাড়িটি পুরোপুরি ভষ্মীভূত হয়ে গিয়েছে। ব্যাপক ক্ষতি হয়েছে অপর গাড়িটিরও। কিন্তু, কীভাবে এই আগুন লাগল?  তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই দুটি গাড়ি স্থানীয় এক ব্যবসায়ীর। গ্যারাজে না রেখে গাড়ি দুটি রাস্তা ধারে পার্ক করেছিলেন তিনি। এদিকে, ভোররাতে গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। সাধারণভাবে ব্যক্তিগত গাড়ি বাড়ি লাগোয়া গ্যারাজ কিংবা আবাসনের বেসমেন্টে রাখা হয়। তাই দুর্ঘটনাগ্রস্থ গাড়ি দুটি যদি আবাসনের বেসমেন্ট রাখা থাকত, তাহলে কী হত?  ভেবেই শিউরে উঠছেন অনেকেই। স্থানীয়দের অনেকে জানাচ্ছেন, যে ব্যক্তির গাড়ি দুটি পুড়ে গিয়েছে তিনি এলাকায় প্রভাবশালী ও প্রতিবাদী ব্যক্তি হিসেবেই পরিচিত। মদ-গাঁজার রমরমা ঠেকাতে উদ্যোগ নিয়েছিলেন। তাই প্রতিহিংসাবশত তাঁর গাড়িতে আগুন লাগানো হয়েছে বলেও মনে করছেন কেউ কেউ।

[চোখে IPS হওয়ার স্বপ্ন, বিয়ে রুখতে বাবা-মায়ের বিরুদ্ধে থানায় গেল নাবালিকা]

প্রসঙ্গত, সোমবারই শহরের দু-দুটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সকালে বেলেঘাটা ওয়েস্ট ক্যানালে রোডে মেডিক্যাল বর্জ্যের স্তুূপে আগুন লেগে গিয়েছিল। আগুনেও বেশ কয়েকটি ঝুপড়ি পুড়ে যায়। আহত হন একজন। অন্যদিকে, শ্যামবাজারে খন্না সিনেমার কাছে একটি বাড়ির নিচে কাপড়ে গুদামেও আগুন লেগেছিল। তবে কেউ হতাহত হননি।

[কোটা থাকলেও রেলে প্রতিবন্ধী কর্মীদের নেই বিশেষ সুবিধা বা সম্মান]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে