BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কেমন আছে অর্পিতা? সঠিক পথে আইনি লড়াই চলছে তো?’, জেলে বসেই খোঁজ নিলেন ‘স্যর’ পার্থ

Published by: Tiyasha Sarkar |    Posted: August 9, 2022 5:16 pm|    Updated: August 9, 2022 5:16 pm

Partha Chatterjee asks about Arpita Mukherjee's well being from jail | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডি হেফাজতে থাকাকালীন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) দাবি করেছিলেন, তিনি অর্পিতা মুখোপাধ্যায়কে তেমনভাবে চেনেন না। মাঝে মধ্যে দেখা হয়েছে। জেল হেফাজতে বসে সেই অর্পিতার কথাই ভাবছেন প্রাক্তন মন্ত্রী! কীভাবে রয়েছেন অর্পিতা, খাওয়াদাওয়া করছেন কি না, ভাবছেন তিনি। অর্পিতার হয়ে কেউ আইনি লড়াই লড়ছেন কি না, আইনজীবীর কাছে তা জানতে চাইলেন প্রাক্তন মন্ত্রী।

সূত্র মারফত জানা গিয়েছে, জেলে নিজের মতোই রয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। মঙ্গলবার দাড়ি কেটেছেন। বেশ কয়েকদিন পর এদিন সেলের বাইরে খানিকটা হাঁটাচলাও করেছেন। পা ফোলা নাকি অনেকটাই কমেছে। এছাড়া তার সময় কাটছে বই পড়ে। এদিকে জেল বন্দি হওয়ার পর থেকে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) কোনও খবর পাননি পার্থবাবু। ফলে চিন্তা করছেন তাঁকে নিয়েও। সূত্রের খবর, সোমবার আইনজীবী গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে। সেই সময় তাঁর কাছেই মডেল-অভিনেত্রীর খোঁজ নেন তিনি। অর্পিতার আইনি দিক আদৌ কেউ দেখছেন? কীভাবে গোটা বিষয়টা হচ্ছে, তা জানতে চান। প্রয়োজনে নিজের আইনজীবীকেই অর্পিতাকে আইনি সাহায্য দেওয়ার কথাও বলেন বলে খবর।

[আরও পড়ুন: বিকিনি পরে লাস্যময়ী ‘ম্যাডাম’, ছবি দেখে মুগ্ধ ছেলে! বাবার অভিযোগে চাকরি হারালেন অধ্যাপিকা]

পার্থ চট্টোপাধ্যায় অর্পিতার খোঁজ নিলেও অভিনেত্রী কিন্তু গোটা ঘটনা নিয়ে প্রবল আক্ষেপ করছেন বলেই খবর। জেল হেফাজতে বারাবর অর্পিতা বলেছেন, “আমাকে ব্যবহার করা হল। আমি বিশ্বাস করে ফেঁসে গেলাম।” যদিও বর্তমানে জেল হেফাজতে দিব্যি রয়েছেন অর্পিতা। সহবন্দিরা মেতে রয়েছে তারকাকে নিজেদের মাঝে পেয়ে। সবাই নানারকমভাবে অর্পিতাকে সহযোগিতা করছেন। কেউ জামাকাপড় কেচে দিচ্ছেন, কেউ আবার করে দিচ্ছেন বিছানা।

প্রসঙ্গত, অর্পিতার আইনজীবী সূত্রে জানা গিয়েছে, বর্তমানে মায়ের জন্য ও নেল আর্ট পার্লারের কর্মীদের নিয়ে চিন্তায় রয়েছেন অর্পিতা। মায়ের দেখভাল হবে কী করে, কর্মীরা বেতন পাবেন কী করে, তা নিয়ে দুশ্চিন্তায় তিনি। তবে তাঁর মানসিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে। 

[আরও পড়ুন: Arpita Mukherjee: জেলেও ‘সেলেব’ অর্পিতা মুখোপাধ্যায়! কাপড় কাচা, বিছানা পাতা সবই করছেন অন্য কয়েদিরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে