৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ম্যাসাজ পার্লারের আড়ালে মধুচক্রের রমরমা ব্যবসা, ধৃত ৬

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 13, 2017 10:24 am|    Updated: September 19, 2019 4:32 pm

An Images

স্টাফ রিপোর্টার: বাইরে বোর্ড ঝুলছে পার্লারের। দেখলে মনে হবে আমার আপনার পাড়ার আর পাঁচটা সেলুনের মতোই নিরামিষ ব্যাপার স্যাপার। কিন্তু সেখানে হানা দিয়েই পুলিশ পাকড়াও করেন ছয় জনকে। ধৃতদের মধ্যে রয়েছে এক প্রাক্তন ব্যাঙ্ক ম্যানেজারও। পুলিশের দাবি, আপত্তিকর অবস্থায় ওই পার্লারের মধ্যে পাওয়া গিয়েছে তাদের। পুলিশি হানার সময় জনা তিনেক ছিল রীতিমতো বিবস্ত্র। গায়ে ছিলনা একটু সুতোও।

[এমআরপি-র থেকে বেশি দামে জলের বোতল বিক্রিতে অনুমতি হোটেল-রেস্তরাঁয় ]

পুলিশকে দেখে কোনওরকমে লজ্জা নিবারণে হাতের কাছে যে যা পেয়েছে তাই তুলে নিয়েছিল অভিযুক্তরা। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়েই এদিনের অভিযান চালান হয় বলে জানিয়েছে পুলিশ। পার্লারটি চালাত এক মহিলা। তার সঙ্গী ছিল এক যুবক। নিউটাউনের থাকদাঁড়িতে ক্লডিয়াস রয়্যাল থাই স্পা নামের ওই পার্লারে দীর্ঘদিন ধরেই দেহ ব্যবসা চলত বলে অভিযোগ। মঙ্গলবার রাতে সেখানে হানা দেয় পুলিশ। তিন মহিলা, স্পায়ের মালিক, সল্টলেকের বাসিন্দা বাবুরতন পাল ও অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক ম্যানেজার, এক ব্যবসায়ী-সহ ছয়জনকে ধরে পুলিশ। আজ তাদের আদালতে তোলা হচ্ছে।

honey trap

নিউটাউন এলাকায় নগরায়নের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দেহ ব্যবসা। এর আগে মধুচক্র চালানোর অভিযোগে নিউটাউনের বাসস্ট্যান্ড লাগোয় একটি ফ্ল্যাটে হানা দিয়ে পুলিশ কয়েকজনকে ধরেছিল। সিটি সেন্টার এলাকাতেও একইভাবে ধরা পড়েছিল কয়েকজন মহিলা ও পুরুষ। এবার অভিজাত অ্যাক্সিস মলের অদূরে এই পার্লারে হানায় চাঞ্চল্য ছড়িয়েছে।

25323795_1598504730211532_1761906003_n

[দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের কাছে উদ্ধার বোমা, এলাকায় তীব্র চাঞ্চল্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement