BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিবরাত্রিতে প্রকাশ্যে মদ্যপান, বাধা দিতে গিয়ে মুকুন্দপুরে আক্রান্ত পুলিশ

Published by: Tanumoy Ghosal |    Posted: March 5, 2019 10:04 am|    Updated: March 5, 2019 1:35 pm

Police attacked in City at night

অর্ণব আইচ:  রাতে শহরের দু’জায়গায় আক্রান্ত পুলিশ। তপসিয়ার অপরাধীকে ধরতে গিয়ে স্থানীয় বাসিন্দাদের হামলার মুখে পড়লেন পুলিশকর্মীরাই। আর পূর্ব যাদবপুরের মুকন্দপুরে প্রকাশ্যে মদ্যপানে আপত্তি তোলায় পুলিশকর্মীদের রীতিমতো ঘিরে ধরে মারধর করলেন স্থানীয় বাসিন্দারা। রাতে পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগে আবার বিক্ষোভ হল পূর্ব যাদবপুর থানার সামনে। এদিকে মারধরের ঘটনায় বেশ কয়েকজন পুলিশকর্মী আহত হয়েছেন।

[ নিজের অফিসেই আক্রান্ত তৃণমূল কাউন্সিলর, চাঞ্চল্য খিদিরপুরে]

জানা গিয়েছে, সোমবার রাতে শিবরাত্রি উপলক্ষ্যে পূর্ব যাদবপুরের মুকুন্দপুরে একটি বাড়িতে জড়ো হয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। কয়েকজন যুবক বাড়ির সামনে রাস্তার দাঁড়িয়ে মদ্যপান করছিলেন বলে অভিযোগ। রাতে এভাবে প্রকাশ্যে মদ্যপানে আপত্তি তোলেন কর্তব্যরত পুলিশকর্মীরা। আর তাতেই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। পূর্ব যাদবপুর থানার পুলিশ আধিকারিকদের অভিযোগ, মদ্যপানে বাধা পেয়ে রীতিমতো মারমুখী হয়ে ওঠে স্থানীয় কয়েকজন যুবক। পুলিশকেও রেয়াত করেনি তারা। প্রথমে দু”পক্ষের মধ্যে বচসা শুরু হয়। শেষপর্যন্ত পূর্ব যাদবপুর থানার পুলিশকর্মীদের ঘিরে ধরে মারধর করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, লাঠিচার্জ করতে হয় পুলিশকে। রাতে আবার লাঠিচার্জের প্রতিবাদে পূর্ব যাদবপুর থানার সামনে বিক্ষোভ দেখান মুকুন্দপুরের বাসিন্দাদের একাংশ। তাঁদের অভিযোগ, পুলিশের লাঠির আঘাতে জখম হয়েছে এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।

তপসিয়ায় অপরাধীকে ধরতে গিয়ে আক্রমণের মুখে পড়তে হল পুলিশকর্মীদে্রই। এক্ষেত্রেও অভিযোগ স্থানীয় বাসিন্দাদের বিরুদ্ধে। জানা গিয়েছে, তপসিয়ায় প্রায় তিনদিন ধরে নিখোঁজ বছর ষোলোর এক কিশোর। স্থানীয় হাটবাগান এলাকার বাসিন্দা শেখ শাহানাজ ওরফে সানি তাকে অপহরণ করেছে বলে অভিযোগ। সোমবার রাতে সানিকে ধরতে তপসিয়ার হাটবাগানে যায় পুলিশ। অভিযুক্ত ধরাও পডে যায়। কিন্তু সানিকে গ্রেপ্তারের প্রতিবাদে পুলিশের উপর চড়াও হন এলাকাবাসীর একাংশ। দু’পক্ষের মধ্যে চলে ধস্তাধস্তি, মারধর করা হয় পুলিশকর্মীদের। শেষপর্যন্ত পরিস্থিতির সুযোগ নিয়ে পুলিশি হেফাজত থেকে সানিকে ছাড়িয়ে নিয়ে যায় তার অনুগামীরা।

[ ফের বদলাচ্ছে মাধ্যমিকের সিলেবাস, ২০২২ থেকে নতুন পাঠক্রমে পরীক্ষা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে