BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

পামেলাকে প্রভাবিত করার অভিযোগ, পুলিশের বিরুদ্ধে মানহানির মামলার হুমকি রাকেশ সিংয়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: February 22, 2021 1:33 pm|    Updated: February 22, 2021 2:19 pm

Pamela

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: কোকেন-সহ বিজেপি নেত্রীকে গ্রেপ্তারির ঘটনায় পুলিশের বিরুদ্ধে মানহানি মামলার হুঁশিয়ারি দিলেন রাকেশ সিং (Rakesh Singh )। তাঁর অভিযোগ, হেফাজতে থাকাকালীন পামেলাকে প্রভাবিত করেছে পুলিশ। সেই কারণেই আদালতে যাওয়ার পথে তাঁর বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করেছিলেন ধৃত পামেলা।

হুগলি জেলা বিজেপি (BJP) যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। তাঁর বিরুদ্ধে বেআইনিভাবে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ছিলই। পুলিশ বিষয়টি নিয়ে খোঁজখবর করছিল।  ১৯ ফেব্রুয়ারি কোকেন-সহ পামেলা গোস্বামীকে (Pamela Goswami) গ্রেপ্তার করে নিউ আলিপুর থানার পুলিশ। মাদক পাচার মামলায় ধৃত পামেলাকে শনিবার আলিপুর আদালতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সংবাদমাধ্যমকে পামেলা বলেন, “এটা কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিংয়ের চক্রান্ত। আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে। ওঁকে গ্রেপ্তার করা হোক।” এই অভিযোগের পরিপ্রেক্ষিতে এদিন কলকাতা পুলিশের বিরুদ্ধে মানহানির মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন রাকেশ সিং। রাকেশের কথায়, “গ্রেপ্তারির সময় পামেলা আমার বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি। পুলিশ হেফাজতে থাকার পর অভিযোগ করেছে। আমার অনুমান, পামেলাকে বাধ্য করা হয়েছে। সেই কারণেই আদালতে তোলার পথে আমার বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করেছে। কৈলাসজির (Kailash Vijayvargiya) নামও করেছে।”

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৮২ জন, দৈনিক সংক্রমণের নিরিখে শীর্ষে কলকাতা]

রাকেশ সিং সাফ জানিয়েছেন, এই মামলায় সম্পূর্ণ সহযোগিতা করবেন তিনি। তবে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যে প্রমাণিত হলে অথবা এর পিছনে পুলিশি যোগ প্রমাণিত হলে মানহানির মামলা করবেন বলেও জানিয়েছেন বিজেপি নেতা। উল্লেখ্য, এর আগেও পামেলার করা অভিযোগ প্রসঙ্গে মুখ খুলেছিলেন রাকেশ। দাবি করেছিলেন, প্রায় একবছরেরও বেশি সময় ধৃত বিজেপি নেত্রীর সঙ্গে তাঁর কোনও যোগ নেই। এই ঘটনার পিছনে কোনওভাবেই তিনি জড়িত নন।

[আরও পড়ুন: চাকরি দেওয়ার নামে আর্থিক ‘প্রতারণা’, তৃণমূল নেতা-নেত্রীর বিরুদ্ধে আদালতে দলেরই কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement