Advertisement
Advertisement
Rituparna Sengupta

পাঁচ ঘণ্টা জেরার পর ইডি দপ্তর থেকে বেরলেন ঋতুপর্ণা

রেশন দুর্নীতি মামলায় জবাবদিহি করতে বুধবার সিজিও কমপ্লেক্সে হাজির হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। গত মাসেই তাঁকে সমন পাঠানো হয়েছিল।

Rituparna Sengupta leaves ED office after 5 hrs grilling

Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:June 19, 2024 5:53 pm
  • Updated:June 19, 2024 6:40 pm

বিধান নস্কর, সল্টলেক: পাঁচ ঘণ্টা জেরার পর ইডির দপ্তর থেকে বেরলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখান থেকে বেরিয়েই তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, “ইডির তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করেছি। ওনারা কিছু নথি চেয়েছিলেন, তা জমা দিয়েছি। এই বিষয়ে এর থেকে বেশি কিছু বলতে পারব না।”    

রেশন দুর্নীতি মামলায় জবাবদিহি করতে বুধবার সিজিও কমপ্লেক্সে হাজির হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। গত মাসেই তাঁকে সমন পাঠানো হয়েছিল। সেই সময় মেল মারফত অভিনেত্রী জানিয়েছিলেন, বিদেশে থাকার কারণে তাঁর পক্ষে দেখা করা সম্ভব হচ্ছে না। দেশে ফিরেই তিনি ইডি কর্তাদের সঙ্গে দেখা করবেন। সেই মতোই এদিন দুপুরে সিজিও কমপ্লেক্সে যান অভিনেত্রী। প্রাথমিক খবর অনুযায়ী, ব্যাঙ্কে লেনদেনের তথ্যর উপর ভর করেই জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে ইডি তলব করে।

Advertisement

আইনজীবীর সঙ্গে পরামর্শ করেই ইডির সমনের উত্তর দেবেন বলে জানিয়েছিলেন ঋতুপর্ণা। দেশে ফিরে ‘অযোগ্য’ সিনেমার মুক্তি ও প্রচারের কাজ সেরেছেন অভিনেত্রী। প্রসেনজিৎ ও তাঁর জুটির পঞ্চাশতম ছবি এটি। এখনও সিনেমা হলে চলছে ‘অযোগ্য’। প্রচার, শুটিংয়ের কাজ সামলেই বুধবার ইডি দপ্তরে হাজির হন অভিনেত্রী।

Advertisement

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের জুলাইয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে রোজভ্যালিকাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল। একসময় রোজভ্যালি বেশ কিছু বাংলা ছবি প্রযোজনা করেছিল। যে ছবির কয়েকটি অভিনয়ও করেছিলেন ঋতুপর্ণা। সেই সূত্রেই ঋতুপর্ণার সঙ্গে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল বলে ইডির তরফে সে সময় জানানো হয়েছিল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ