BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মেয়রকে কটাক্ষ, তুলকালাম পুর অধিবেশন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 14, 2018 2:24 pm|    Updated: September 3, 2019 2:26 pm

Ruckus in Bengal Assembly as opposition raises Sovan Chatterjee-Basakhi Banerjee ‘relation’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুর অধিবেশনে তুলকালাম। মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কটাক্ষ করার অভিযোগ আরএসপি কাউন্সিলরের। বিরোধীদের কটাক্ষের জবাব দিতে আসন থেকে উঠে এসে প্রতিবাদ দেখাতে থাকেন তৃণমূল কাউন্সিলররা। শাসক-বিরোধীদের তরজায় বুধবার কার্যত পণ্ড হয়ে গেল পুর অধিবেশন।

ঘটনার সূত্রপাত পুর অধিবেশনের শুরুতেই। আরএসপি কাউন্সিলর কটাক্ষ করেন, পুর বাজেট নিয়ে সংবাদমাধ্যমে এক লাইনও লেখা হচ্ছে না। তার বদলে মেয়রের ব্যক্তিগত জীবন নিয়ে পাতার পর পাতা খবর ছাপা হচ্ছে। মেয়রকে ব্যক্তিগত আক্রমণ করার প্রতিবাদ করেন তৃণমূল কাউন্সিলররা। বিরোধীদের বক্তব্যে জর্জরিত মেয়রকে বাঁচাতে আসরে নামেন তাঁরা। শাসক-বিরোধীদের হই হট্টগোলে কার্যত পণ্ড হতে বসে পুর অধিবেশন। কিছুক্ষণের জন্য বন্ধ করে দেওয়া হয় অধিবেশনের মাইক।

[অণ্ডকোষ আছে কিন্তু পুরুষাঙ্গ নেই, শহরে জন্ম বিরল শিশুর]

যদিও মেয়র কিন্তু এখনও অবিচল। মৃত্যু হলেও ফিরে যাবেন না স্ত্রীর কাছে। সংবাদমাধ্যমের কাছে মুখ খুলে এই প্রথমবার প্রকাশ্যে বৈশাখি বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিবৃতি দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। বলেন, ‘আমার ব্যক্তি জীবনে সাহায্য করেছে বৈশাখি। বৈশাখি আমার বিপদের সাথী। মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি নির্দিষ্ট করে বলেছি, ওঁর উপর কোনও আক্রমণ নেমে আসার আগে যেন আমার উপর ওই আক্রমণ হয়। আমি বুক পেতে দাঁড়াব। বৈশাখির উপর আঘাত হানার আগে আমাকে মারুন।’

অন্যদিকে, বৈশাখি বন্দ্যোপাধ্যায়ও আজ মুখ খুলেছেন সংবাদমাধ্যমের সামনে। শোভনবাবুর স্ত্রী রত্না চট্টোপাধ্যায় তাঁর সঙ্গে কোনওরকম পারিবারিক সম্পর্ক নেই বলায় দৃশ্যতই খানিকটা ক্ষুব্ধ আল আমিন কলেজের শিক্ষিকা। রত্নাদেবী বলেছেন, বৈশাখি কোনওদিনই আমাদের বন্ধু নয়। অন্যদিকে, বৈশাখিদেবী বলছেন, ‘রত্নাদির সঙ্গে আমার দীর্ঘক্ষণ ফোনে কথা হত। সেটা কল-লিস্ট মেলালেই প্রকাশ্যে আসবে।’ কেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা বারবার মেয়র-পত্নীকে তলব করছে, সেই প্রসঙ্গেও বিতর্ক উসকে দিয়েছেন বৈশাখি। সবমিলিয়ে পুরসভার বাজেট অধিবেশনেও এবার খানিকটা হলেও প্রভাব ফেলল মেয়রের ব্যক্তিগত জীবনের টানাপোড়েন।

[রাজারহাটে চলন্ত অটোয় ছাত্রীর শ্লীলতাহানি, গ্রেপ্তার ১ যাত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে