BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পর্দায় ‘টাইগার জিন্দা হ্যায়’, সিট নিয়ে মারপিটে জড়াল সলমন ফ্যানেরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 23, 2017 4:33 am|    Updated: December 23, 2017 4:33 am

Ruckus in Kolkata theatre screening Salman’s ‘Tiger Zinda Hai’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামান্য সিট নিয়ে অশান্তি। তার জেরে একেবারে রক্তারক্তি কাণ্ড দক্ষিণ কলকাতার এক প্রেক্ষাগৃহে

[বড়দিনে বাড়তি ১৪টি মেট্রো, তবুও হয়রানির আশঙ্কায় যাত্রীরা]

শুক্রবার রিলিজ হয় সলমন খানের ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রিয় অভিনেতার সিনেমা দেখার জন্য এদিন কলকাতায় তাঁর ফ্যানেদের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। অধিকাংশ শো হাউসফুল। ভিড় এড়াতে কেউ কেউ নাইট শোয়ে টিকিট কেটেছিলেন। সেখানেও একই অবস্থা। দেশপ্রিয় পার্ক এলাকার একটি সিনেমা হলে সিট নিয়ে চলল তুমুল গণ্ডগোল। রাত ৯.৪৫ নাগাদ শো হয়। তারপরই শুরু হয় ঝামেলা। সিট নিয়ে চলে অশান্তি। কয়েকজন দর্শক দাবি করেন তাদের সিট বেদখল হয়েছে। এই নিয়ে চলতে থাকে হল্লা। যারা বিতর্কিত সিটে বসেছিলেন তাদের উঠতে বলায় মার খান অন্য যুবকরা। দুজনের মুখ ফেটে যায়। হাতাহাতির জেরে চূড়ান্ত বিশৃঙ্খলার সৃষ্টি হয়। শেষ পর্যন্ত হলের কর্মীরাও প্রথম দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি। পুলিশ ডাকার পর অবস্থা আয়ত্তে আসে। গণ্ডগোল পাকানোর অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করা হয়। তবে ধৃতদের দাবি তাদের কাছে বৈধ টিকিট ছিল। তবে একই সিটে ২জনের টিকিট কী করে সম্ভব তা নিয়ে প্রশ্ন উঠেছে। এই নিয়ে অবশ্য হল কর্তৃপক্ষর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আর লাইন নয়, চিড়িয়াখানায় এবার অনলাইনে টিকিটের ব্যবস্থা]

সিনেমা দেখতে এসে রিল নয়, রিয়েল অ্যাকশনের সাক্ষী হন নাইট শোতে আসা দর্শকরা।  সলমনের অ্যাকশন কী দেখবেন, চোখের সামনে যা ঘটল তাতে অনেকেই বিরক্ত। মারামারির জেরে সিনেমা দেখা কার্যত মাথায় উঠে। টাইগার কতটা ‘জিন্দা’ তা বোঝার আগে রক্তারক্তি কাণ্ড প্রেক্ষাগৃহে। দর্শকদের মতে হলের কর্মীরা সতর্ক থাকলে জল এত দূর গড়াত না। এদিকে শুক্রবার বেলুড়ে একটি সিনেমা হলে পিস্তল নিয়ে ধরা পড়ে এক যুবক। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। ধৃতের থেকে কয়েক রাউন্ড কার্তুজও মিলেছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে