BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রিয় কঙ্গনার জন্য শিব সেনা মুখপাত্র সঞ্জয় রাউতকে হুমকি ফোন! টালিগঞ্জ থেকে গ্রেপ্তার যুবক

Published by: Sandipta Bhanja |    Posted: September 11, 2020 1:18 pm|    Updated: September 11, 2020 1:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউত (Kangana Ranaut) শিবসেনা বিতর্ক তুঙ্গে। পালটা আক্রমণ চলছে দু’পক্ষ থেকেই। দিন দুয়েক আগেই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের (Anil Deshmukh) কার্যালয়ে হুমকি ফোন গিয়েছিল। কঙ্গনার বিরুদ্ধে রোষ উগড়ে দেওয়ায় ছাড় পাননি শিব সেনার মুখপাত্র সঞ্জয় রাউতও (Sanjay Raut)। হুমকি ফোন গিয়েছে দলের মুখপাত্রের কাছেও। কিন্তু এই হুমকি ফোনের নেপথ্যে কে? সেই ব্যক্তির খোঁজ পাওয়ার জন্য মুম্বই পুলিশ উঠেপড়ে লেগেছিল। ফোন নম্বর ট্র্যাক করে এবার সেই ব্যক্তিকেই কলকাতার টালিগঞ্জ থেকে গ্রেপ্তার করল পুলিশ।

কঙ্গনা রানাউতকে নিয়ে শিব সেনা নেতা সঞ্জয় রাউতকে হুমকি ফোন করার অভিযোগে কলকাতা থেকে গ্রেপ্তার হল বাঙালি যুবক। পলাশ বসু নামে ওই যুবককে টালিগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, ধৃতকে শুক্রবার আলিপুর আদালতে পেশ করা হবে। সঞ্জয় রাউতকে হুমকি ফোন দেওয়ার অভিযোগে তাকে মুম্বই নিয়ে যাওয়ার জন্য ট্রানজিট রিমান্ডের আবেদন জানানো হবে।

[আরও পড়ুন: আদালতে জামিনের আবেদন খারিজ, এখনই জেল থেকে মুক্তি পাচ্ছেন না রিয়া চক্রবর্তী]

প্রসঙ্গত, সম্প্রতি শিব সেনা মুখপাত্র সঞ্জয় রাউতের বিরুদ্ধে প্রকাশ্যে হুমকি দেওয়ার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাঁর অভিযোগ ছিল, “সঞ্জয় রাউত আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন যে, আমি যেন আর মুম্বইতে না ফিরি।” তার পালটা শিব সেনা মুখপাত্রের জবাব ছিল, “হুমকি আমরা দিই না। কঙ্গনা আসলে মুখ মাত্র, ওঁর নেপথ্যে অন্যের ‘লাউডস্পিকার’ বাজছে।” এতে যে বিজেপিকেই তোপ দেগেছেন শিব সেনা নেতা, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না!

এরপরই বলিউড অভিনেত্রীর জন্য Y+ ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ঙ্গনার ব্যক্তিগত দেহরক্ষী ছাড়াও অভিনেত্রীর নিরাপত্তায় থাকেন ১০ জন সরকার প্রদত্ত সশস্ত্র নিরাপত্তারক্ষী। যার রেশ ধরে বিরোধী শিবিরগুলিও বেশ শোরগোল শুরু করেছিল। এসবের মাঝেই হুমকি ফোন যায় সঞ্জয় রাউতের কাছে। যে ব্যক্তিকে শুক্রবার সকালে টালিগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিলেন কঙ্গনা রানাউতের মা, এবার কি অভিনেত্রীর পালা?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement