BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রবল বর্ষণে ছাদে ফুটো, জল থইথই শিয়ালদহ স্টেশনের বুকিং কাউন্টার, পুজোয় নাজেহাল যাত্রীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: October 2, 2022 4:24 pm|    Updated: October 2, 2022 4:25 pm

Sealdah station waterlogged, passengers faced massive trouble | Sangbad Pratidin

সুব্রত বিশ্বাস: একেই পুজোয় (Durga Puja 2022) বাধা হয়ে দাঁড়িয়েছে আবহাওয়া। ষষ্ঠীর সন্ধেয় কার্যত বৃষ্টিতে ভেসেছে কলকাতা-সহ একাধিক জেলায়। তার মাঝেও ছাতা মাথায় বেরিয়ে পড়েছেন অনেকে। এরই মাঝে শিয়ালদহ স্টেশনের বুকিং কাউন্টারের ছাদ ফুটো হয়ে পড়ল জল। পুজোর দিনে যাত্রীদের সঙ্গে ভোগান্তিতে বুকিং কর্মীরা।

লকডাউনে বন্ধ হয়ে যাওয়া শিয়ালদহ স্টেশনের প্রফুলদ্বার শনিবার অস্থায়ীভাবে খুলে দেওয়া হয়েছে। কলকাতা পুলিশের আবেদনে পুজোর দিনগুলিতে যাতে ভিড় সামাল দেওয়া যায় সেই কারণে ওই গেট খোলা হয়। পাশাপাশি ওই গেট দিয়ে ঢোকার মুখে রেল অস্থায়ীভাবে তিনটি টিকিট কাউন্টার খুলে দেয়। বিপত্তি সেখানেই। ষষ্ঠীক সন্ধেয় বৃষ্টি নামতেই ছাদ বেয়ে নেমে আসে জলের ধারা। অঝোর ধারায় জল পড়ায় সরিয়ে নেওয়া হয় মেশিন। 

[আরও পড়ুন: পুজো মণ্ডপে হাতির হামলা রুখতে রাত জাগছে বনকর্মীরা

বৃষ্টির জেরে রীতিমতো জল জমে যায় কাউন্টারে। বাইরেও একই পরিস্থিতি। চরম অসুবিধায় পড়েন যাত্রীরা। হাত পা গুটিয়ে কাউন্টারে বসে থাকেন নিরুপায় কর্মীরা। বিপত্তির কথা স্বীকার করে শিয়ালদহের ডিআরএম এসপি সিং বলেন, “বিপত্তি দেখা দিয়েছিল। তা মিটিয়ে ফেলার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।” 

প্রসঙ্গত, এবছরের পুজোয় যে বাধ সাধবে বৃষ্টি, তা আগেই জানিয়েছিল হাওয়া অফিস। সপ্তমী থেকে দশমী পর্যন্ত ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল আবহাওয়া দপ্তর।

[আরও পড়ুন: মদ্যপান ঘিরে বিবাদ, স্ত্রীর মাথায় মদের বোতল ভেঙে খুন স্বামীর

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে