BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভরসন্ধেয় বাঁশদ্রোণীতে প্রোমোটারকে লক্ষ্য করে গুলি, নেপথ্যে স্ত্রীর প্রেমিক?

Published by: Tiyasha Sarkar |    Posted: October 5, 2021 9:57 pm|    Updated: October 5, 2021 10:00 pm

Shoot out at Kolkata's Banshdroni area, promoter injured | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: সম্পর্কের টানাপোড়েনের জের। মহালয়ার ঠিক আগের রাতেই খাস কলকাতার বাঁশদ্রোণীতে চলল গুলি। গুরুতর জখম এক প্রোমোটার। ইতিমধ্যেই তাঁকে উদ্ধার করে ভরতি করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, গুলিবিদ্ধ ব্যক্তির নাম সাধন বণিক। প্রোমোটিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। থাকতেন বাঁশদ্রোনীর সোনালী পার্ক এলাকায়। মঙ্গলবার রাতে বাড়ির সামনেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। গুলির শব্দে প্রতিবেশীরা ছুটে গিয়ে দেখেন রাস্তায় পড়ে রয়েছেন ওই প্রোমোটার। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। খবর দেওয়া হয় বাঁশদ্রোণী  থানায়।

[আরও পড়ুন: ফের বাম-কংগ্রেস সমঝোতার জল্পনা! উপনির্বাচনে জোট নিয়ে কথা বিমান-অধীরের]

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, এই ঘটনার নেপথ্যে রয়েছে কুখ্যাত দুষ্কৃতী নান্টির সাগরেদ জনির দলবল। কিন্তু কী কারণে এই খুনের চেষ্টা? জানা গিয়েছে, জনির সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সাধন বণিকের স্ত্রী। বর্তমানে নিরঞ্জনপল্লি এলাকায় জনির সঙ্গেই থাকেন গুলিবিদ্ধ প্রোমোটারের স্ত্রী ও সন্তান। এই নিয়ে অশান্তিও চলছিল। সেই কারণেই এই আক্রমণ। পুলিশের তরফে জানানো হয়েছে, এই সম্পর্কের টানাপোড়েনের কারণেই এই গুলির ঘটনা নাকি এর পিছনে প্রোমোটিং সংক্রান্ত বিবাদ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।   

[আরও পড়ুন: রাজ্য সরকারের আরজি মানলেন রাজ্যপাল, বিধায়ক পদে মমতার শপথগ্রহণ হবে বিধানসভাতেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement