BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাতের শহরে দুষ্কৃতী তাণ্ডব, এন্টালির কনভেন্ট রোডে গুলিবিদ্ধ যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 20, 2017 3:09 am|    Updated: December 20, 2017 5:13 am

Shootout in Kolkata, 1 injured

অর্ণব আইচ:  রাতের শহরে ফের দুষ্কৃতী তাণ্ডব। চলল গুলি। এন্টালির কনভেন্ট রোডে গুলিবিদ্ধ এক যুবক। গুলিবিদ্ধ যুবক ভরতি এনআরএস হাসপাতাল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এলাকা দখলকে কেন্দ্র করে পুরনো শক্রতার কারণে গুলি চলেছে। ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে এন্টালি থানার পুলিশ। প্রসঙ্গত, এর আগেও এন্টালিতে এলাকা দখলকে কেন্দ্র করে বাপি ও নেটো নামে দুই কুখ্যাত দুষ্কৃতীর শাগরেদদের মধ্যে গুলির লড়াই হয়েছে।

[শহরে রহস্যজনকভাবে নিখোঁজ ভিন রাজ্যের তরুণী ]

মঙ্গলবার রাত দশটা। এন্টালির কনভেন্ট রোডের মতিঝিল স্পোটিং ক্লাবের কাছে আগুন পোহাচ্ছিলেন এলাকার কয়েকজন যুবক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকে করে সেখানে আসে ছয়-সাতজন দুষ্কৃতী। প্রত্যকেরই মুখে ঢাকা ছিল। এলাকায় রীতিমতো তাণ্ডব শুরু করে দেয় তারা। চলে এলোপাথাড়ি গুলি। ইন্দ্রজিৎ রায় ওরফে ছোটু নামে এক যুবকের পায়ে গুলি লাগে। এরপরই এলাকা থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ ইন্দ্রজিৎতে এনআরএস হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। হাসপাতাল সূত্রে খবর, রাতের অপারেশন করে গুলি বের করা হয়েছে। ইন্দ্রজিৎতের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। জানা গিয়েছে, এলাকায় ভাল ছেলে বলেই পরিচিত গুলিবিদ্ধ যুবক। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ফুটপাতে একটি দোকান চালান ইন্দ্রজিৎ। তাঁর বিরুদ্ধে অপরাধমূলক কাজের কোনও অভিযোগ নেই।

[গড়িয়াহাটে অভিজাত আবাসনে মধুচক্রের আসর, পুলিশের জালে ১১]

তাহলে কেন গুলিবিদ্ধ হলেন ওই যুবক? ফের এন্টালিতে গুলিই বা চলল কেন?  পুলিশের দাবি, এন্টালিতে এলাকা দখল করে কেন্দ্র করে কালো বাপি ও নেটো নামে দুই দুষ্কৃতীর মধ্যে বিবাদ দীর্ঘদিনের। এর আগেও এই দুই গোষ্ঠীর বিবাদে গুলি চলেছে। মঙ্গলবার রাতেও সম্ভবত এলাকা দখলকে কেন্দ্র করেই গুলি চলে এলাকায়। সংঘর্ষের মাঝে পড়ে গুলিবিদ্ধ হয়েছেন ইন্দ্রজিৎ। ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে এন্টালি থানার পুলিশ। উদ্ধার হয়েছে গুলিও। গভীর রাতে গুলি চালনার ঘটনায় আতঙ্কিত এন্টালির কনভেন্ট রোডের বাসিন্দারা।

[ফিল্মি কায়দায় বাইক তাড়া করে ‘শাহরুখ’কে ধরল পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে