০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সপ্তাহের শুরুতেই অফিস টাইমে বন্ধ মেট্রো, চূড়ান্ত নাকাল নিত্যযাত্রীরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 5, 2018 9:56 am|    Updated: February 5, 2018 10:03 am

Snag Hits Kolkata Metro again, services disrupted

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফিস টাইমে ফের মেট্রোয় দুর্ভোগ। সপ্তাহের শুরুতেই থমকে গেল মেট্রো পরিষেবা। সোমবার সকালে নিউ গড়িয়া থেকে টালিগঞ্জগামী মেট্রো বন্ধ রয়েছে। পরিষেবা থমকে থাকে ৩০ মিনিটেরও বেশি সময় ধরে। ফলে স্টেশনগুলিতে লোকে লোকারণ্য। হয়রানি অফিসযাত্রীদের।

[মাদক বিক্রির প্রতিবাদে রণক্ষেত্র যাদবপুর, আক্রান্ত পুলিশ]

মেট্রো সূত্রের খবর, সকাল ৯টা ৫ মিনিট নাগাদ দমদমগামী মেট্রোয় যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। ত্রুটির কারণে পরিষেবা থমকে যায়। ফলে টালিগঞ্জ থেকে নিউ গড়িয়া পর্যন্ত আপ ও ডাউন – দুদিকেই মেট্রো পরিষেবা বন্ধ থাকে। বেলা ১০টায় পাওয়া শেষ খবরে, পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হয়েছে। যদিও টালিগঞ্জ থেকে দমদম পর্যন্ত মেট্রো চলাচল স্বাভাবিকই ছিল। মেট্রো রেল সূত্রে খবর, যুদ্ধকালীন পরিস্থিতিতে মেট্রো পরিষেবা স্বাভাবিক করার কাজ শুরু হয়।

[হুঁশ ফেরেনি চিংড়িঘাটার, এখনও ট্রাফিক আইনকে বুড়ো আঙুল]

কিন্তু প্রশ্ন হল, দিনের ব্যস্ততম সময়ে কেন বারবার থমকে যাচ্ছে মেট্রো? সপ্তাহের শুরুতেই কাজের দিনে ব্যস্ততম মুহূর্তে মেট্রো বিকল হয়ে পড়ায় চূড়ান্ত হয়রানির শিকার হয়েছেন নিত্যযাত্রীরা। সাধারণত এই সময় অধিকাংশ যাত্রীই অফিসে ঢোকেন। মেট্রো সময়মতো না চললে অফিসে হাজিরার খাতায় লালকালি পড়তে বাধ্য৷ অনেক যাত্রীই তাই এদিন মারমুখী হয়ে ওঠেন। টালিগঞ্জ থেকে নিউ গড়িয়ার মধ্যে বেশ কয়েকটি মেট্রো স্টেশন রয়েছে। সেই স্টেশনগুলিতে পরিষেবা স্তব্ধ হয়ে থাকে। আপ বা ডাউন- কোনওদিকেই চলছিল না মেট্রো। নিউ গড়িয়া প্রান্তিক স্টেশন হওয়ায় কারশেড রয়েছে। সেখানেই মেট্রোর রেক রক্ষণাবেক্ষণ হয়। কিন্তু মাঝের স্টেশনগুলিতে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় সেখান থেকে কোনও নতুন মেট্রো দমদমের দিকে আসতে পারছিল না, ফলে দিনের ব্যস্ততম সময়ে চূড়ান্ত নাকাল হতে হয় যাত্রীদের।

[রহড়ায় মাশরুম-ম্যাজিক! ছাতুর ছোবলে নিকেশ ক্যানসার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে