১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনার থাবা মন্ত্রীদের পরিবারেও, আক্রান্ত ফিরহাদ হাকিমের জামাই ইয়াসির হায়দার

Published by: Sucheta Sengupta |    Posted: July 21, 2020 8:58 am|    Updated: July 21, 2020 9:01 am

Son-on-law of Firhad Hakim is Corona positive, now stable but weak

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে গোষ্ঠী সংক্রমণের কথা মেনেই নিয়েছে প্রশাসন। বাড়ছে আক্রান্তের সংখ্যা। স্বয়ং বিধায়ক, মন্ত্রীরা তো বটেই, এবার তাঁদের পরিবারের সদস্যরাও একে একে করোনা পজিটিভ (Coronavirus) হয়ে পড়ছেন। সেই তালিকায় সাম্প্রতিকতম সংযোজন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী তথা কলকাতা পুরসভার প্রশাসকমণ্ডলীর প্রধান ফিরহাদ হাকিমের জামাই। জানা গিয়েছে, করোনা আক্রান্ত ইয়াসির হায়দারের চিকিৎসা চলছে বাড়িতেই। আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল বলে তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন।

ফিরহাদ হাকিমের আয়োজিত কলকাতার অন্যতম নামী দুর্গাপুজো চেতলা অগ্রণীর সঙ্গে যুক্ত ইয়াসির বেশ কর্মঠ বলেই পরিচিত ঘনিষ্ঠ মহলে। পুজোর নানা কাজের পাশাপাশি সমাজকল্যাণমূলক কাজও করে থাকেন তিনি। মাস দুই আগে আমফান (Amphan) বিধ্বস্ত সুন্দরবনের প্রত্যন্ত এলাকায় গিয়ে নিজের হাতে ত্রাণ পৌঁছে দিয়েছেন ইয়াসির। নিজের শ্বশুরমশাই তথা মন্ত্রীর পাশাপাশি তিনিও নিয়মিত খোঁজখবর নিয়েছেন বিপর্যস্ত এলাকাগুলির। জামাইকে এভাবে পাশে পেয়ে অনেকটা নিশ্চিন্তে নিজের বিপুল কাজের চাপ সামলেছেন পুরসভার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিমও।

[আরও পড়ুন: করোনা আবহে ভোলবদল শিয়ালদহের, জেনে নিন শতাব্দী প্রাচীন স্টেশনের কী পরিবর্তন হল]

এমন এক কর্মঠ মানুষকেও কাবু করে ফেলেছে করোনা ভাইরাস। ফেসবুক পোস্টে ইয়াসির লিখেছেন, আপাতত তিনি ভাল আছেন, তবে দুর্বলতা কাটেনি। ওষুধের ভারী ডোজে আপাতত বেশিরভাগ সময়েই তিনি ঘুমোচ্ছেন। পোস্টে তিনি আরও লিখেছেন, ”আশা করি আমি শীঘ্রই এই যুদ্ধ জয় করতে পারব এবং ‘কোভিড যোদ্ধা′ হিসাবে, বিজয়ী হিসাবে বের হতে পারব।” তাঁর দ্রুত আরোগ্য কামনা করে আত্মীয়-বন্ধুরা যে সর্বদা প্রার্থনা করছেন, তার জন্য সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন ইয়াসির হায়দার।

[আরও পড়ুন: কাদের পরামর্শে রাজ্যে লকডাউনের নতুন সিদ্ধান্ত? সরকারকে প্রশ্ন ছুঁড়ে দিলেন অধীর, সুজন]

পরিবার সূত্রে খবর, ইয়াসিরকে যথেষ্ট যত্নে রাখা হচ্ছে। যাতে তাঁর থেকে সংক্রমণ অন্যদের শরীরেও ছড়াতে না পারে, তার জন্য সবরকম সাবধানতা নেওয়া হচ্ছে। এখন ইয়াসিরের আত্মীয়-বন্ধুদের একটাই অপেক্ষা, কবে সুস্থ হয়ে আবার কর্মচঞ্চল হয়ে উঠবেন তিনি। এর আগে রাজ্যের ক্রেতাসুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডের স্ত্রী সুপ্তিদেবী করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর চিকিৎসা চলছে। মন্ত্রী সাধন পাণ্ডে পরিবারের সদস্যরা সকলেই আপাতত রয়েছেন হোম আইসোলেশনে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে