BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিক্রমের গ্রেপ্তারি নিয়ে বিস্ফোরক সাহেব

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 7, 2017 7:35 am|    Updated: July 7, 2017 7:35 am

Sonika Death: Saheb Bhattacharjee reaction on Bikram Chatterjee's arrest

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মডেল সনিকা সিং চৌহানের মৃত্যুর তদন্তে নেমে বৃহস্পতিবার মধ্যরাতে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে টালিগঞ্জ থানা ও কলকাতা গোয়েন্দা পুলিশের আধিকারিকরা। বিক্রমের গ্রেপ্তারি নিয়ে এবার প্রকাশ্যেই মুখ খুললেন সনিকার ‘প্রেমিক’ অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়।

সাহেব শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়া পেজে লেখেন, “কেউ কেউ ভেবেছিলেন আইন হয়তো নিজের কাজটা করবে না। কেউ ভেবেছিলেন আমরা হেরে যাব। অনেকে ভেবেছিলেন দিনের শেষে অপরাধীদেরই জয় হবে। কিন্তু তাঁরা ভুলে গিয়েছিলেন, আঁধার কেটে গেলেই আলোর দেখা মেলে।” প্রেমিকার মৃত্যুর জন্য সাহেব ও সনিকার ঘনিষ্ঠরা বিক্রমের অতিরিক্ত মদ্যপানকেই দায়ী করেছেন একাধিকবার।

[মডেল সনিকার মৃত্যুতে গ্রেপ্তার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়]

সাহেব যে সনিকার মৃত্যু এখনও মেনে নিতে পারেননি তার চিত্র স্পষ্ট ধরা পড়ে তাঁর সোশ্যাল মিডিয়ার পেজেই। ‘প্রেমিকা’কে ভুলতে পারছেন না বলে বেশ কয়েকটি পোস্ট করেছেন। সরাসরি বিক্রমের নাম না করে সাহেব তাঁর পেজে লিখেছেন, “মদ্যপান করে গাড়ি চালাবেন না। এর ফলে কেউ তাঁর আপনজনকে হারাতে পারে।” বিক্রমের বিরুদ্ধে পুলিশ কড়া মামলার পথে হাঁটবে-এই সংক্রান্ত বেশ কিছু খবরও শেয়ার করেছেন। তাঁর ঘনিষ্ঠরা জানাচ্ছেন, বিক্রম যে গ্রেপ্তার হবেনই, সে বিষয়ে যথেষ্ট আশাবাদী ছিলেন সাহেব।

পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই ফেরার ছিলেন  বিক্রম। এপ্রিলের শেষে মডেল সনিকার মৃত্যুর তদন্তে নেমে পুলিশ তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করার পর থেকেই পুলিশের চোখে ধুলো দিয়ে পালাচ্ছিলেন। বৃহস্পতিবার গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ রাসবিহারী অ্যাভিনিউয়ের কাছ থেকে রাত সাড়ে ১২টা নাগাদ অ্যাক্রোপলিস মলের সামনে একটি ট্যাক্সিতে ওঠার সময় তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁকে আজ আদালতে তোলা হবে বলে জানিয়েছেন জয়েন্ট সিপি(ক্রাইম) বিশাল গর্গ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে