BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জামিন অযোগ্য ধারায় মামলা মঞ্জুর, সনিকা কাণ্ডে আরও বিপাকে বিক্রম

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 30, 2017 1:53 pm|    Updated: May 30, 2017 1:53 pm

Sonika Death: Vikram Chatterjee charged with culpable homicide

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সনিকা মৃত্যুকাণ্ডে আরও বিপাকে বিক্রম চট্টোপাধ্যায়। অভিনেতার বিরুদ্ধে ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা মঞ্জুর করল আলিপুর আদালত।  আদালতের এই মঞ্জুরিতে বাড়ল অভিনেতার গ্রেপ্তারির সম্ভাবনা।

[সাম্প্রদায়িক হিংসা ছড়ালে দু’পক্ষকেই শাস্তি, পুলিশকে বার্তা মমতার]

মে মাসের প্রথমে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সনিকা সিং চৌহানের। গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম। ভোররাতে কলকাতার এক নাইটক্লাব থেকে ফিরছিলেন দু’জনে। হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিক্রমও। ছাড়াও পেয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু পরে আবার হাসপাতালে ভর্তি হন অভিনেতা। এরপরই অনিচ্ছাকৃত খুনের মামলায় অভিযোগ দায়ের হয়েছিল তাঁর বিরুদ্ধে।  তবে তা ছিল ৩০৪ (এ) ধারায়। যা ছিল জামিন যোগ্য ধারা। অগ্রিম জামিনও নিয়ে নিয়েছিলেন অভিনেতা।

কিন্তু এরপরই উঠেছিল বেশ কিছু প্রশ্ন। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সাংবাদিক সম্মেলন করে অভিনেতা দাবি করেছিলেন মদ্যপ ছিলেন না তিনি। পরবর্তীকালে পুলিশের কাছে আবার তিনি বলেন, মদ খেলেও মদ্যপ ছিলেন না তিনি। মডেলকে নিয়ে রাজডাঙা এলাকায় বেশ কিছুক্ষণ ছিলেন তিনি। কেন? সে প্রশ্নের উত্তরও স্পষ্ট নয় পুলিশের কাছে। অভিনেতার দাবি ছিল বেশি গতিতে গাড়ি চালাচ্ছিলেন না তিনি। কিন্তু চেন্নাই থেকে অভিজ্ঞ দল এসে ফরেন্সিক টিমের সঙ্গে অভিনেতার গাড়িটি খতিয়ে দেখেন। সূত্রের খবর, প্রায় ১১০ কিলোমিটার বেগে সে রাতে গাড়ি চলছিল।

[উচ্চমাধ্যমিকে সসম্মানে উত্তীর্ণ মা-ছেলে, পাশ করতে পারলেন না বাবা]

এরপরই ফের মঙ্গলবার এই মামলার শুনানি হয়। আলিপুর আদালতে ৩০৪ ধারায় মামলা চালানোর আবেদন জানানো হয়েছিল। জামিন অযোগ্য ধারায় এই মামলা মঞ্জুর করে নিয়েছে আদালত। অভিজ্ঞমহলের ধারণা, এর ফলে আরও বিপাকে পড়লেন টলিউড অভিনেতা। গ্রেপ্তারি তাঁর ভবিতব্য হতেই পারি।       

[দেশে ধর্ষণের সমস্যার নয়া সমাধান বাতলালেন অক্ষয় কুমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে