২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সল্টলেক থেকে রহস্যজনকভাবে অপহৃত ছাত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 1, 2017 5:02 am|    Updated: December 23, 2019 3:48 pm

Student allegedly kidnap from Salt Lake

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজারহাটের সিটি সেন্টার থেকে উদ্ধার হল সল্টলেকের অপহৃত ছাত্রী। উদ্ধার হওয়া ছাত্রীর নাম অতীন্দ্রিয়া ঘোষ। শহরের এক ইংরাজি মাধ্যম স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী সে। শুক্রবার রাতে সল্টলেকের এফসি ১০৪ নম্বর ব্লক থেকে তার অপহরণের অভিযোগ ওঠে।

[এক ঝটকায় অনেকটা কমল পেট্রল ও ডিজেলের দাম]

অতীন্দ্রিয়ার পরিবারের দাবি ছিল, শুক্রবার রাত আটটা নাগাদ স্থানীয় এক দোকান থেকে কিছু জিনিস কেনার জন্য বাড়ি থেকে বের হয় সে। এরপর দুই ঘণ্টা কেটে গেলেও বাড়ি ফেরেনি সে। রাত দশটা নাগাদ অতীন্দ্রিয়ার বাবার কাছে এক অজ্ঞাত পরিচয় নম্বর থেকে ফোন আসে। ফোনে অতীন্দ্রিয়ার কণ্ঠস্বর শোনা যায়। একাদশ শ্রেণির ছাত্রী বলে, ৩-৪ জন তার মুখ চেপে ধরে জোর করে গাড়িতে তুলে নিয়ে গিয়েছে। এরপরই ফোন কেটে যায়।

[পয়লা বৈশাখ থেকে সারারাত চলবে কলকাতা মেট্রো]

সঙ্গে সঙ্গে বিধাননগর দক্ষিণ থানায় ফোন করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফোনটি শ্যামবাজার এলাকা থেকে এসেছিল। ইতিমধ্যে অতীন্দ্রিয়ার পরিবার, পরিজন ও বন্ধু-বান্ধবদের জিজ্ঞাসাবাদ করা হয়।  পরে অতীন্দ্রিয়ার মোবাইল ট্রেস করে পুলিশ জানতে পারে প্রথমে বিটি রোডের দিকে কোথাও আছে ছাত্রী। সেই সূত্র ধরেই সিটি সেন্টার ২ থেকে উদ্ধার করা হয় ছাত্রীকে।  পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

[OMG! অনলাইনে ফাঁস হয়ে গেল ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে