BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থে ফাঁসাতে পারে রাজ্য পুলিশ, রাজ্যপালকে বিস্ফোরক চিঠি শুভেন্দুর

Published by: Sulaya Singha |    Posted: December 16, 2020 7:36 pm|    Updated: December 16, 2020 7:38 pm

Subhendu Adhikari sent letter to Governer of West bengal Jagdeep Dhankar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্ত্রিত্বর পর বিধায়ক পদ থেকেও ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। আর তারপরই তাঁর দেওয়া একটি চিঠি টুইটারে পোস্ট করলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। দলত্যাগের পর রাজনৈতিক প্রতিহিংসার কারণে কলকাতা ও রাজ্য পুলিশ নানাভাবে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করতে পারে। চিঠিতে এমনই আশঙ্কা প্রকাশ করেছেন শুভেন্দু। আর তাই তাঁর অনুরোধ, এমন পরিস্থিতিতে রাজ্যপাল যেন গোটা বিষয়টি হস্তক্ষেপ করেন।

রাজ্যপালকে দেওয়া বিস্ফোরক সেই চিঠিতে শুভেন্দু দাবি করেছেন, তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন। এমতাবস্থায় রাজনৈতিক প্রতিহিংসার চরিতার্থ করতে রাজ্যের পুলিশ প্রশাসন তাঁর এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে পদক্ষেপ করতে পারে। তেমন হলে রাজ্যপাল যেন বিষয়টি গুরুত্ব দিয়ে হস্তক্ষেপ করেন। এই অনুরোধই জানিয়েছেন তিনি। চিঠিটি টুইট করে জগদীপ ধরকড় জানান, শুভেন্দু তাঁর হস্তক্ষেপের আবেদন জানিয়েছেন। এবং তিনি এ বিষয়ে প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা গ্রহণ করছেন।

[আরও পড়ুন: দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল ভাল! ‘বিশ্বাসঘাতক’ শুভেন্দু অধিকারীকে তোপ কল্যাণ-সৌগতর]

বিধায়ক পদে ইস্তফা দেওয়ার পরই রাজ্যপালকে শুভেন্দুর এমন বিস্ফোরক চিঠি অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। যখন রাজ্যের শাসকদল তথা তৃণমূল নেতৃত্ব রাজভবনকে প্রতিপদে এড়িয়ে চলার চেষ্টা করে, তখন রাজ্যপালকে তাঁর এই চিঠি নতুন করে রাজ্য-রাজ্যপাল সংঘাত উসকে দিল বলেই মনে করা হচ্ছে। আর শুভেন্দুর এমন চিঠি যে তৃণমূলকে নতুন করে চাপে ফেলে দিল, তা বলাই বাহুল্য। কারণ অতীতেও কলকাতা ও রাজ্য পুলিশের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন একাধিক দগত্যাগী নেতা। এবার আগাম সতর্কতা অবলম্বন করলেন শুভেন্দু অধিকরী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে