BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, শ্যামবাজারে ট্রেনের সামনে ঝাঁপ যাত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 23, 2018 1:18 pm|    Updated: January 23, 2018 1:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। মঙ্গলবার সন্ধে ৬ নাগাদ শ্যামবাজার স্টেশনে গড়িয়াগামী মেট্রোর সামনে ঝাঁপ দিলেন এক ব্যক্তি। মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছে, লাইনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ওই ব্যক্তিকে উদ্ধারে চেষ্টা চলছে। এদিকে এই ঘটনার জেরে ব্যাহত শহরের মেট্রো পরিষেবা। বিপাকে  নিত্যযাত্রীরা।

[জুটমিলের দেড় কোটি টাকা হাতিয়ে জেলে দুই কর্মী]

এ শহরের মেট্রো আত্মহত্যার ঘটনা নতুন নয়। উত্তর থেকে দক্ষিণ, মেট্রোর প্রায় সবকটি স্টেশনে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। ট্রেনের সামনে বা লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা রুখতে একাধিক পদক্ষেপ করেছে মেট্রো কর্তৃপক্ষ। প্রতিটি স্টেশনে হলুদ দাগ দিয়ে নিরাপদ এলাকা চিহ্নিত করে দেওয়া হয়েছে। বেড়েছে নজরদারিও। এমনকী, অবসাদগ্রস্ত মানুষের মানসিক চিকিৎসার জন্য হেল্পলাইন নম্বরও চালু করেছে কলকাতা মেট্রো রেল। কিন্তু, ঘটনা হল, মঙ্গলবার ভরসন্ধেয় শ্যামবাজার মেট্রো স্টেশনে ফের ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। ব্যাহত মেট্রো পরিষেবা। নাকাল হলেন নিত্যযাত্রীরা।

[রাতের মেট্রোয় হঠাৎ জঙ্গি হামলা, নামল এনএসজি কমান্ডো]

ঘড়িতে তখন সন্ধে ৬ টা ১। গড়িয়াগামী একটি মেট্রো সবেমাত্র শ্যামবাজার স্টেশনে ঢুকছে। আচমকাই ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা চেষ্টা করেন এক ব্যক্তি। ঘটনার পর ওই ব্যক্তিকে বাঁচাতে তড়িঘড়ি লাইনে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয় মেট্রো কর্তৃপক্ষ। বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। শেষ পাওয়া খবর অনুযায়ী, ওই ব্যক্তিকে লাইন থেকে উদ্ধারের চেষ্টা চলছে।  আপাতত বন্ধ দমদম থেকে গিরিশ পার্ক পর্যন্ত মেট্রো পরিষেবা। মঙ্গলবার নেতাজির জন্মদিন উপলক্ষ্যে বহু অফিসই বন্ধ। তাই মেট্রোয় ভিড় কিছুটা কম। তবে ছুটির দিন মেট্রোয় যাত্রী থাকে না, এমনটা তো আর নয়। তাই হঠাৎ করে এমন ঘটনায় বিপাকে পড়েছেন অনেকেই।

[ধীরে ধীরে চড়ছে পারদ, পশ্চিমী ঝঞ্ঝায় ভোল বদলাচ্ছে আবহাওয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement