BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, দুর্ভোগে নিত্যযাত্রীরা

Published by: Tanumoy Ghosal |    Posted: October 11, 2018 9:30 am|    Updated: October 11, 2018 9:37 am

Suicide bid at Dum Dum Metro station

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সাতসকালে ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। দমদম মেট্রো স্টেশনে লাইনে নেমে পড়লেন এক ব্যক্তি! প্রায় সঙ্গে সঙ্গে বিদ্যুৎপৃষ্ট হন তিনি।  শেষ খবর অনুযায়ী, নোয়াপাড়া থেকে গিরীশপার্ক পর্যন্ত বন্ধ পরিষেবা। ব্যস্ত অফিস টাইমে দুর্ভোগে যাত্রীরা।

[ আইনসভার বিচার্য বিষয়, পুজো অনুদান মামলা খারিজ কলকাতা হাই কোর্টের]

কখনও আত্মহত্যার চেষ্টা, কখনও আবার যান্ত্রিক ত্রুটি। এমনকী, বাদ যাচ্ছে না আগুনের আতঙ্কও। ইদানিং পাতালপথে যাত্রীদের ভোগান্তির শেষ নেই। দিন কয়েক আগেই রবীন্দ্র সরোবর স্টেশনে মেট্রোর সামনে ঝাঁপ দিয়েছিলেন এক যুবক। বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছিলেন তিনি। কিন্তু, নাকাল হতে হয় যাত্রীদের। সকালে ব্যস্ত সময়ে দীর্ঘক্ষণ ময়দান থেকে টালিগঞ্জ পর্যন্ত বন্ধ ছিল মেট্রো। মঙ্গলবার সাতসকালে ফের একই ঘটনা পুনরাবৃত্তি! এবার দমদম স্টেশনে মেট্রো সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। যথারীতি ব্যাহত পরিষেবা। এখনও পর্যন্ত যা খবর, নোয়াপাড়া থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলছে না। কাজের দিনে চূড়ান্ত দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে দমদম স্টেশন থেকে আচমকাই লাইনে নেমে পড়েন এক ব্যক্তি। বিদ্যুৎপৃষ্ট হন তিনি। ওই ব্যক্তিকে উদ্ধার করেছেন মেট্রো কর্মীরা। মেট্রো স্টেশনে একের পর এক আত্মহত্যা চেষ্টায় উদ্বেগ বাড়ছে। পরিস্থিতি এতটাই উদ্বেগজনক, যে নির্মীয়মাণ ইস্ট-ওয়েস্ট মেট্রোর প্রতিটি স্টেশনে স্ক্রিনডোর বসানোর সিদ্ধান্ত নিয়েছে মেট্রোর কর্তৃপক্ষ।

এর আগে গত সপ্তাহেই শুরুতে মেট্রো বিভ্রাটে নাকাল হন যাত্রীরা। সোমবার সন্ধ্যাবেলায় এম ডি রোডে স্টেশনে ধোঁয়া দেখা যাওয়ার মেট্রোর একাংশে পরিষেবা বন্ধ করে কর্তৃপক্ষ।

[দেবীপক্ষে সুখবর দিলেন মুখ্যমন্ত্রী, বাড়ল সরকারি কর্মীদের ছুটি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে