১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টানাপোড়েন অব্যাহত বিজেপিতে, দায়িত্ব পেয়েই উত্তর কলকাতার সহ-সভাপতি পদে ইস্তফা নেত্রীর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 27, 2022 7:33 pm|    Updated: January 27, 2022 7:34 pm

Sunita Jhawar resigns from Vice president post | Sangbad Pratidin

ফাইল ছবি

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিজেপির (BJP) অন্দরের অশান্তি অব্যাহত। উত্তর কলকাতা জেলা কমিটির সহ-সভাপতির দায়িত্ব পেয়েই পদত্যাগ করলেন সুনীতা ঝাওয়ার। ইতিমধ্যেই উত্তর কলকাতার জেলা সভাপতি কল্যাণ চৌবেকে পদত্যাগ পত্র পাঠিয়েছেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে বেশ কয়েকটি জেলা কমিটি ঘোষণা করেছে বিজেপি। উত্তর কলকাতার সহ-সভাপতি করা হয়েছিল প্রাক্তন কাউন্সিলর সুনীতা ঝাওয়ারকে। তালিকা প্রকাশ্যে আসার কিছুক্ষণের মধ্যেই কল্যাণ চৌবেকে পদত্যাগ পত্র পাঠান সুনীতা। পদ পাওয়ার সঙ্গে সঙ্গে তা ত্যাগ করায় স্বাভাবিকভাবেই বিতর্ক তৈরি হয়েছে।

[আরও পড়ুন: অতিমারী আবহে প্রথমবার নেতাজি ইন্ডোরে সব জেলার সঙ্গে প্রশাসনিক বৈঠকে মমতা]

কিন্তু কেন পদত্যাগ করলেন সুনীতা ঝাওয়ার? সূত্রের খবর, দলের পুরনো নেত্রী সুনীতা, প্রাক্তন কাউন্সিলর। জেলার সহ-সভাপতি করার বিষয়টি মোটেও ভালভাবে নেননি তিনি। সেই কারণেই পদত্যাগের সিদ্ধান্ত। যদিও চিঠিতে ব্যক্তিগত কারণে ইস্তফা বলেই জানিয়েছেন নেত্রী। এ বিষয়ে উত্তর কলকাতা জেলা বিজেপির সভাপতি কল্যাণ চৌবে জানান, তিনি চিঠি পেয়েছেন।

টুইট করে এ বিষয়ে বিদ্রোহী বিজেপি নেতা রীতেশ তিওয়ারি বলেন, বিজেপির আসল কর্মীরা দলে ব্রাত্য। পাঁচ বারের কাউন্সিলর সুনীতা ঝাওয়ারই তার উদাহরণ। সারা রাজ্য বিজেপিতেই এই ছবি।” শুধু কলকাতা নয়, জেলায় জেলায় বিজেপির অন্দরমহলে চলছে চাপানউতোর। কারণ, পুরনো বহু কর্মীই স্থান পাননি জেলা কমিটিতে। একইভাবে তালিকায় জুড়েছে বহু নতুন মুখ। 

 

[আরও পড়ুন: শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবি, কলকাতা বিশ্ববিদ্যালয়ে ABVP-SFI’এর বিক্ষোভ ঘিরে ধুন্ধুমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে