BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে দুর্ঘটনা, ব্রিজ থেকে ফোর্ট উইলিয়াম ক্যাম্পাসে উলটে পড়ল ট্যাঙ্কার, আহত ২

Published by: Suparna Majumder |    Posted: June 24, 2021 11:18 am|    Updated: June 24, 2021 11:33 am

Tanker accident at Fort William campus at Kolkata | Sangbad Pratidin

ছবি - প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সাতসকালে ফোর্ট উইলিয়ামের ক্যাম্পাসে (Fort William) দুর্ঘটনা। ব্রিজ থেকে ট্যাঙ্কার উলটে গিয়ে পড়ল দুর্গের পাঁচিলে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ট্যাঙ্কারের চালক এবং খালাসি। তাঁদের উদ্ধার করে SSKM হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শোনা গিয়েছে, এদিন সকালে সাতরাগাছি থেকে খিদিরপুরের দিকে যাচ্ছিল ট্যাঙ্কারটি। দ্বিতীয় হুগলি সেতুতে (Second Hooghly Bridge) ওঠার মুখে যে বাঁকটি রয়েছে, সেখানেই নিয়ন্ত্রণ হারায় বিশাল গাড়িটি। আর তা সোজা গিয়ে পড়ে নিচের ফোর্ট উইলিয়াম ক্যাম্পাসের পাঁচিলে। প্রচণ্ড শব্দে আশেপাশের মানুষজন ছুটে আসেন। খবর যায় কলকাতা পুলিশের (Kolkata Police) কাছে। পুলিশ গিয়ে আহত চালক ও খালাসিকে উদ্ধার করে। তাঁদের SSKM হাসপাতালে পাঠানো হয়। সূত্রের খবর, দু’জনেরই চোট বেশ গুরুতর।  তাঁদের চিকিৎসা শুরু করে দিয়েছেন SSKM হাসপাতালের চিকিৎসরা। 

[আরও পড়ুন: বঙ্গ ভোটে ভরাডুবির কারণ কী? প্রথমবার সাধারণ মানুষের মত জানতে চাইবে CPM]

কীভাবে ঘটল এই দুর্ঘটনা? তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছেন পুলিশের আধিকারিকরা। ঘটনাস্থল এবং ট্যাঙ্কারের পরিস্থিতি খতিয়ে দেখার পর পুলিশের অনুমান, ব্রিজের উপরে বাঁকটি নেওয়ার সময়ই দুর্ঘটনা ঘটে। সেই সময় গাড়ির স্টিয়ারিংটি বিকল হয়ে যায় মনেই প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। তবে চালক ও খালাসি মদ্যপ ছিলেন কিনা সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। 

শোনা গিয়েছে, সকালে যখন এই ঘটনাটি ফোর্ট উইলিয়াম ক্যাম্পাসে ঘটে তখন সেখানে কেউ ছিলেন না।  তাই দুর্গের পাঁচিল ভাঙা ছাড়া আর কোনও ক্ষয়ক্ষতি হয়নি।  কিন্তু এমনি সময় সেখানে লোকজন থাকতেই পারত। আবার সেনা জওয়ানরাও থাকতে পারতেন। তা হলে কী হত? সেই আশঙ্কা করছেন স্থানীয়রা। আপাতত ট্যাঙ্কারের চালক ও খালাসির শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ার প্রতীক্ষায় রয়েছেন তদন্তকারী অফিসাররা।  তা হলেই তাঁদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। ট্যাঙ্কারের মালিকের হদিশ পাওয়ারও চেষ্টা করছে পুলিশ। 

[আরও পড়ুন: Corona vaccine: কসবার ‘ভুয়ো’ টিকাকরণের তদন্তে এবার কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement