BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্যপাল-মুখ্যসচিব সাক্ষাৎ, রাজভবনে ১ ঘণ্টা ধরে চলল বৈঠক

Published by: Tiyasha Sarkar |    Posted: January 14, 2021 6:39 pm|    Updated: January 14, 2021 7:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক: বৃহস্পতিবার বিকেলে রাজভবনে উপস্থিত হলেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় (Alapan Bandyopadhyay)। রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে প্রায় এক ঘণ্টা বৈঠক করেন তিনি। টুইট করে সেই বৈঠকের কথা জানালেন রাজ্যপাল।

জানা গিয়েছে, রাজ্যপালের আমন্ত্রণে সাড়া দিয়েই বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ রাজভবনে যান মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। প্রায় ১ ঘণ্টা বৈঠকের পরে রাজভবন থেকে বের হন মুখ্যসচিব। সূত্রের খবর, রাজ্যপাল ও মুখ্যসচিবের বৈঠকের বিষয়বস্তু ছিল রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আগে একাধিকবার টুইটে ক্ষোভ প্রকাশ করেন ধনকড়। সুষ্ঠু নির্বাচন পরিচালনার দাবি তিনি জানিয়েছেন। রাজ্যের ভূমিকা নিয়ে প্রশ্নও তুলেছেন। এমতাবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যপাল ও মুখ্যসচিবের এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহল মহল। 

 

প্রসঙ্গত, রাজ্য-রাজ্যপাল সংঘাতের আবহের মাঝেই ৬ জানুয়ারি বিকেল ঠিক পাঁচটা পঁচিশ নাগাদ আচমকাই রাজভবনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অ্যাসেম্বলি গেট দিয়ে রাজভবনে প্রবেশ করেন তিনি। জগদীপ ধনকড়ের সঙ্গে আলোচনা সেরে সন্ধে ছ’টা সতেরো নাগাদ অ্যাসেম্বলি গেটের বিপরীত রাস্তা দিয়ে বেরিয়ে যান মুখ্যমন্ত্রী। নববর্ষের শুভেচ্ছা জানাতে মুখ্যমন্ত্রীর এই সফর বলে টুইটে প্রথমে উল্লেখ করেছিলেন রাজ্যপাল। পরে সেটি ডিলিট করে দেন তিনি। সস্ত্রীক রাজ্যপাল মমতাকে অভ্যর্থনা জানিয়েছেন, দ্বিতীয় টুইটে সেকথা জানান ধনকড়। এই সাক্ষাৎ নিয়ে জোর জল্পনা চলে রাজনৈতিক মহলে। 

[আরও পড়ুন:অস্ত্রোপচারের সামর্থ্য নেই, প্রশাসনের উদ্যোগে নিঃসন্তান বৃদ্ধার বাড়িতে পৌঁছল স্বাস্থ্যসাথী কার্ড]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement