২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কলকাতায় রহস্যমৃত্যু শিলিগুড়ির ৩ বাসিন্দার, নিউ মার্কেটের হোটেলে উদ্ধার মৃতদেহ

Published by: Sucheta Sengupta |    Posted: March 16, 2021 4:56 pm|    Updated: March 16, 2021 4:59 pm

Three people of Siliguri found dead in a hotel room in New Market |Sangbad Pratidin

অর্ণব আইচ: নিউ মার্কেটের হোটেলে রহস্যমৃত্যু এক পরিবারের ৩ সদস্যের। তাঁরা শিলিগুড়ির (Siliguri)  বাসিন্দা বলে জানা গিয়েছে। হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছে বিষের শিশি, একটি সুইসাইড নোট। তদন্তে নেমেছে নিউ মার্কেট (New Market) থানার পুলিশ।

১৭, রফি আহমেদ কিদোয়াই রোডের একটি হোটেলে সোমবার দুপুর দেড়টা নাগাদ এসে ওঠেন শিলিগুড়ির তিন বাসিন্দা। সুশীল বনশাল, ছন্দাদেবী বনশাল এবং সুনীত বনশাল নামে তিনজন শিলিগুড়ির সেবক রোডের বাসিন্দা। জানা গিয়েছে, ওই দিন রাতের খাবার হিসেবে তাঁরা রুটি, চানা দেওয়ার কথা জানায় হোটেলে। খাবার নিয়ে সাড়ে নটা নাগাদ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এরপর মঙ্গলবার বেলা গড়ালেও ওই ঘর থেকে কেউ না বেরনোয় সন্দেহ হয় হোটেল কর্মীদের। তাঁরা খবর দেন নিউ মার্কেট থানার পুলিশে। পুলিশ ঘটনাস্থলে গেলে হোটেল কর্মীরা দরজা ভেঙে ঢোকেন ঘরে। দেখা যায়, তিন সদস্যই অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। পাশে বিষের শিশি, সুইসাইড নোট (Suicide Note)।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর ওয়ার্ডে পানীয় জলের বিষক্রিয়া বাড়াচ্ছে আতঙ্ক, মৃতের সংখ্যা বেড়ে ৩]

পুলিশ সূত্রে খবর, সুইসাইডে নোটে আত্মহত্যার কথা উল্লেখ করেছেন তাঁরা। কিন্তু কী কারণে শিলিগুড়ি থেকে কলকাতায় এসে আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে প্রশ্ন থাকছেই। আবার তাঁরা খুন হতে পারেন, এই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। পুলিশ জানিয়েছে, মৃত সুশীল বনশালের বয়স ৬৬ বছর, ছন্দাদেবী ৬০ বছরের এবং সুনীত সিংয়ের বয়স ৪৫ বছর। তাঁদের মৃত্যুর খবর পাঠানো হয়েছে শিলিগুড়ির সেবক রোডের বাড়িতে। একটি সূত্রে খবর, সুনীতের মানসিক সমস্যা ছিল। তাঁকে নিয়ে বিপর্যস্ত ছিল পরিবার। সেই কারণেই কি আত্মহত্যার সিদ্ধান্ত? খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহগুলি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

[আরও পড়ুন: স্বামী ‘ভুয়ো’ সিবিআই অফিসার! দশ বছর ধরে সংসার করেও জানতে পারলেন না স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে