৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মেয়ো রোডের সভায় সিন্ডিকেট নিয়ে আক্রমণ, অমিতকে নোটিস অভিষেকের

Published by: Tanumoy Ghosal |    Posted: August 13, 2018 6:37 pm|    Updated: January 11, 2021 5:57 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়:  এ রাজ্যে যতবারই সভা করেছেন, শাসকদলের বিরুদ্ধে সিন্ডিকেট চালানোর অভিযোগ তুলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। দিন কয়েক আগে কলকাতার মেয়ো রোডের জনসভায় আবার সিন্ডিকেট ইস্যুতে যুব তৃণমূল সভাপতি ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিকেও আঙুল তুলেছিলেন তিনি। সেই নিয়ে বিজেপি সর্বভারতীয় সভাপতিকে আইনি নোটিশ পাঠালেন অভিষেক।

[পরিবারের আপত্তিতে সোমনাথ চট্টোপাধ্যায়ের মরদেহ গেল না আলিমুদ্দিনে]

আগামী লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গকে টার্গেট করছে বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্ব। গেরুয়া শিবির নেতারা বলছেন, এ রাজ্য কম করে ২২টি আসনে জিতবে দল। সেই লক্ষ্যপূরণের জন্য ঘন ঘন রাজ্য সফরে আসছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। শুধু কলকাতায় নয়, পুরুলিয়ার মতো প্রত্যন্ত জেলায়ও সভা করেছেন তিনি। গত শনিবার কলকাতার মেয়ো রোডের বিজেপি যুব মোর্চার সভায় প্রধান বক্তা ছিলেন অমিত শাহ। জনসভায় এনসিআর ইস্যুতে যেমন শাসকদলের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন, তেমনই মুখ্যমন্ত্রী বিরুদ্ধে রাজ্যে সিন্ডিকেট চালানোরও অভিযোগ তুলেছিলেন শাহ। সত্যি কথা বলতে, এ রাজ্যে সবকটি জনসভায়ই সিন্ডিকেট ইস্যুতে সুর চড়িয়েছেন পদ্ম শিবিরের সর্বোচ্চ নেতা। তবে এতদিন তাঁর নিশানায় থাকতেন তৃণমূল নেত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু মেয়ো রোডের জনসভা থেকে তৃণমূল সাংসদ ও মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও সিন্ডিকেট চালানোর অভিযোগ তোলেন অমিত শাহ। এই নিয়ে সোমবার বিজেপি সর্বভারতীয় সভাপতিকে আইনি নোটিস পাঠান যুব তৃণমূল কংগ্রেস সভাপতি। এই নিয়ে অমিত শাহকে মানহানির মামলার হুঁশিয়ারি দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

গত বছর বিশ্ব বাংলা ও জাগো বাংলা নিয়ে মিথ্যা অভিযোগের কারণ দেখিয়ে বিজেপি নেতা মুকুল রায়কে আইনি নোটিস পাঠিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত নভেম্বরে বিজেপি যোগ দিয়েই জাগো বাংলা ও বিশ্ববাংলার লোগো নিয়ে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে অভিযোগ করেন মুকুল রায়। তড়িঘড়ি অবশ্য সে অভিযোগ খারিজও করে দিয়েছিলেন রাজ্যের স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্য। কিন্তু বিষয়টি নিয়ে মুকুল রায়কে আলাদাভাবে আইনি নোটিস পাঠান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

[ হাওড়া ব্রিজের ফুটপাথ ঢাকবে অত্যাধুনিক শেডে, খুশি পথচারীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement