২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘লোকসভা ভোটে BJP বাংলায় ২৫ আসন পেলে কান ধরে ওঠবস করব’, চ্যালেঞ্জ ফিরহাদের

Published by: Paramita Paul |    Posted: July 2, 2022 5:21 pm|    Updated: July 2, 2022 5:21 pm

TMC leader Firhad Hakim challenges BJP

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোট নিয়ে বিজেপিকে (BJP) চ্যালেঞ্জ ছুঁড়লেন রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তাঁর সাফ কথা, “লোকসভা ভোটে বাংলায় বিজেপি যদি ২৫ আসন পায়, আমি তাহলে কান ধরে ওঠবোস করব।” একইসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Majumder) তোপ দেগে ফিরহাদের দাবি, কিন্তু বিজেপি যদি ২৫টি আসন না পায়, তাহলে রাজনীতি ছাড়তে হবে তাঁকে।

শনিবার কলকাতা পুরসভায় ‘টক টু মেয়র’ ছিল। সেই অনুষ্ঠানের শেষে সাংবাদিক সম্মেলন থেকে বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন কলকাতার মেয়র। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দাবি করেছেন, এবার লোকসভা ভোটে বাংলা থেকে ২৫টি আসন পাবে বিজেপি। এর পালটা দিলেন ফিরহাদ।

[আরও পড়ুন: চলতি মাসেই শুরু অনলাইনে কলেজে ভরতির প্রক্রিয়া, দিনক্ষণ জানিয়ে দিল উচ্চ শিক্ষা দপ্তর]

রাজ্যের মন্ত্রী বলছেন, বাংলায় বিজেপিতে এক থেকে দুয়ের বেশি আসন পাবে না। তবে আমরা চেষ্টা করছি সেটাকেও শূন্যতে নামিয়ে আনতে। হইহই করে কিছু বিধায়ক ওরা পেয়ে গিয়েছে। কিন্তু এখন যা ট্রেন্ড তাতে বিজেপি একটি আসনও পাবে না। মানুষ বিজেপিকে আর বিশ্বাস করে না।” এর পরই ফিরহাদের চ্যালেঞ্জ, “সুকান্তবাবু লিখে দিন বিজেপি যদি ২৫ আসন না পায়, তাহলে উনি কী করবেন। লিখে দিন, উনি রাজনীতি ছেড়ে দেবেন। কান ধরে ওঠবোস করবেন। আমি তো বলছি, বিজেপি ২৫ আসন পেলে কান ধরে ওঠবোস করব।”

এদিনের সাংবাদিক সম্মেলন থেকে জিএসটি, বুস্টার ডোজ নিয়েও কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগেন ফিরহাদ। তাঁর কথায়, “টাকা দিয়ে বুস্টার টিকা নিতে হচ্ছে ১৮-৬০ বছর বয়সিদের। যার দরুন বহু মানুষ টিকা নিচ্ছে না।”

[আরও পড়ুন: বুর্জ খালিফার পর ফের থিমভাবনায় চমক শ্রীভূমির, এবারের আকর্ষণ কী? জানালেন সুজিত বসু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে