১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

শিয়ালদহে দুর্ঘটনার কবলে কুণাল ঘোষ, গাড়িতে ধাক্কা বেপরোয়া বাসের

Published by: Tiyasha Sarkar |    Posted: December 9, 2022 10:41 am|    Updated: December 9, 2022 11:26 am

TMC leader Kunal Ghosh's car faces accident at Sealdah | Sangbad Pratidin

ফাইল ছবি।

অর্ণব আইচ ও ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: দুর্ঘটনার কবলে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। বেপরোয়া বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে তৃণমূল নেতার গাড়ির একাংশ। তবে বরাতজোরে সুস্থই রয়েছেন কুণাল ঘোষ। রওনা হয়েছেন হলদিয়ার উদ্দেশ্যে।   

শুক্রবার অর্থাৎ আজ হলদিয়ায় কর্মসূচি রয়েছে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষের। সেই কারণে ১০ টা নাগাদ হলদিয়ার উদ্দেশ্যে রওনা হন তিনি। শিয়ালদহ স্টেশনের কাছে ঘটে দুর্ঘটনা। জানা গিয়েছে, একটি বাস অন্য বাসকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয় কুণাল ঘোষের গাড়িতে। সেই সময় গাড়িতেই ছিলেন তৃণমূল নেতা। ক্ষতিগ্রস্ত হয় গাড়ির একাংশ। তবে সম্পূর্ণ সুস্থ রয়েছেন কুণালবাবু। ইতিমধ্যেই গাড়ি নিয়ে হলদিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: লাগাতার ছাত্র আন্দোলনের জের, বাতিল বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠান!

এদিন দুর্ঘটনা প্রসঙ্গে কুণাল ঘোষ বলেন, “সব সময় যেরকম রেষারেষি চলে সেরকই হচ্ছিল। পুলিশে জানানো হয়েছে। তবে বাসটিতে অফিস যাত্রীরা ছিলেন, তাই এই মুহূর্তে বাসটিকে আটকাতে বারণ করেছি। কারণ সেক্ষেত্রে সাধারণ মানুষের ভোগান্তি হবে। বাসের নম্বর ও চালকের নাম রাখা হয়েছে।” ট্রাফিক পুলিশের তরফে জানানো হয়েছে, বাস চালকের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

দুর্ঘটনা কমাতে রাজ্যের তরফে সেফ ড্রাইভ সেভ লাইভ কর্মসূচি করা হয়েছে। বারবার মানুষকে সচেতন করা হয়েছে। কিন্তু তাতেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেই চলেছে। যদিও দুর্ঘটনা অনেকটাই কমেছে বলে দাবি কুণাল ঘোষের। তিনি বলেন, “এক্ষেত্রে পুলিশ-প্রশাসনের কিছুই করার নেই। মানুষকে সচেতন হতে হবে। গতকাল চিংড়িহাটায় একজন নেশাগ্রস্ত অবস্থায় এতজনকে মারল। পুলিশ তো আটকানোর চেষ্টা করেছিল। কিন্তু তাঁরাও জখম।”

[আরও পড়ুন: ‘মাধ্যমিকের আগে মোবাইল ব্যবহার করব না’, পড়ুয়াদের অঙ্গীকারপত্রে সই করাচ্ছে স্কুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে