BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

এবার করোনার কবলে শতরূপ ঘোষ, কেমন আছেন কোভিড আক্রান্ত মদন মিত্র?

Published by: Paramita Paul |    Posted: April 24, 2021 4:31 pm|    Updated: April 24, 2021 4:40 pm

Satarup-Madan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঞ্চম দফা ভোটের  দিন থেকেই অসুস্থ কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র (Madan Mitra)। বুধবার তাঁকে হাসপাতালেও ভরতি করা হয়েছিল। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে আইসিইউতেও রাখা হয়েছিল।তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন ছিলেন দলীয় কর্মী, সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় সুস্থতা কামনা করছিলেন আমজনতা থেকে সেলিব্রেটিরা। কেমন আছেন তিনি?

চিকিৎসকরা জানাচ্ছেন, আপাতত স্থিতিশীল তৃণমূল নেতা মদন মিত্র। ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে জেনারেল ওয়ার্ডে স্থানান্তর করা হয়ছে তাঁকে। তবে করোনা আক্রান্ত মদন মিত্রের শ্বাসকষ্ট ভাবাচ্ছে চিকিৎসকদের। উল্লেখ্য, বুধবার সকালে শ্বাসকষ্ট নিয়ে এসএসকেএম হাসপাতালে ভরতি হয়েছিলেন তিনি। রাতে শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাঁকে বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়।

[আরও পড়ুন : ধাপায় কোভিড দেহ পৌঁছতে লাগছে ১০ হাজার টাকা! অস্থিভস্ম পেতেও বিপুল খরচ]

প্রসঙ্গত, পঞ্চম দফার ভোট মিটতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। গত শনিবার বিকেলে কামারহাটির পার্টি অফিসেই আচমকা শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। সেসময় তড়িঘড়ি তৃণমূল প্রার্থীকে অক্সিজেন দেওয়া হয়েছিল। নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতাল থেকে চিকিৎসকও এসেছিলেন পার্টি অফিসে। কিন্তু সেই শ্বাসকষ্ট না কমাতেই বুধবার তাঁকে ভরতি হতে হয় এসএসকেএম হাসপাতালে। পরে বেসরকারি হাসপাতালে তাঁকে স্থানান্তর করা হয়।

এদিকে বাংলার রাজনৈতিক জগতে ক্রমশ চওড়া হচ্ছে করোনা ভাইরাসের থাবা। ভোটের মরশুমে কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন একাধিক রাজনৈতিক নেতা। এবার সেই সংক্রমণের শিকার হলেন কসবার সংযুক্ত মোর্চার প্রার্থী শতরূপ ঘোষ। ফেসবুকে নিজেই সে কথা জানান তিনি। করোনা আক্রান্ত ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ও। এদিকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন যাদবপুরের বাম প্রার্থী সুজন চক্রবর্তী। তিনি কোভিডমুক্ত বলে খবর।

This is to inform everyone that I have been tested Covid +ve today. Those who came in contact with me during the last few days are requested to take necessary precautions.

Posted by Shatarup Ghosh on Friday, 23 April 2021

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement