১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় আছেন, ততদিন আছি’, সাফ বার্তা পার্থ চট্টোপাধ্যায়ের

Published by: Sulaya Singha |    Posted: May 6, 2022 8:31 pm|    Updated: May 6, 2022 8:33 pm

TMC leader Partha Chatterjee spoke speculation with fresh comment | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন আছেন, ততদিন আছি।’ বিস্ফোরক মন্তব্য পার্থ চট্টোপাধ্যায়ের। মুখ খুললেন এসএসসি নিয়োগ দুর্নীতি থেকে দলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা নিয়েও।

এসএসসি নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে সম্প্রতি পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) উপরই দায় চাপিয়েছিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। প্রাক্তন শিক্ষামন্ত্রীর দিকেই বল ঠেলে দিয়ে জানিয়েছিলেন, দুর্নীতি যা হয়েছিল, পার্থ চট্টোপাধ্যায়ের আমলে। তাই এ ব্যাপারে তিনি কিছু জানেন না। ব্রাত্যর মন্তব্য নিয়ে এরপর সরগরম হয়ে উঠেছিল রাজ্য-রাজনীতি। শুক্রবার এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পার্থ চট্টোপাধ্যায় সাফ বলে দিলেন, “আমার নাম দুর্নীতিতে জড়ায়নি। চেষ্টা করেও জড়াতে পারবেন না। আমি যতদিন ছিলাম, দুর্নীতির কোনও অভিযোগ আসেনি।” এরপরই যোগ করেন, “আমাদের দলের কোন বিজ্ঞ কী বলল, তা নিয়ে কিছু বলব না। কার সময় হয়েছে, এটাতে আমি বিশ্বাসী নই।”

[আরও পড়ুন: ‘এভাবে নির্বাচিত সরকারকে কি ফেলা যায়?’, বঙ্গে রাষ্ট্রপতি শাসনের দাবি খারিজ শাহের]

এদিকে, সম্প্রতি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেছিলেন, ২০৩৬ সাল পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ই মুখ্যমন্ত্রী থাকবেন। তারপর সেই আসনে দেখা যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের মুখেও শোনা গিয়েছিল প্রায় একই কথা। এই প্রসঙ্গেই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেককে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, “অভিষেক তরুণ প্রজন্মের শ্রেষ্ঠ নেতা। কিন্তু মমতাকে সামনে রেখে তুলনা করা যায় না। মমতা বন্দ্যোপাধ্যায়ই আমাদের মুখ্যমন্ত্রী। কে মুখ্যমন্ত্রী হবেন, এই মুহূর্তে সেটা ভাবতেই পারছি না। অভিষেক তো আগেই বলেছিল, ২০ বছর সরকার নিয়ে ভাববে না। তারপরও কেন লোকে বলে এ ধরনের কথা বলছে, জানি না।”

মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বের প্রশংসা করে পার্থ বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে চালাচ্ছেন, দীর্ঘদিনের ইতিহাস তৈরি করবেন।” মমতার পর কে নেতা হবেন, তা মমতা যতক্ষণ আছেন, বলতে পারছি না।”

[আরও পড়ুন: লাউডস্পিকার বাজানোর জের, গুজরাটের মন্দিরে গণপিটুনিতে প্রাণ গেল ব্যক্তির!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে