BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বুকে গুরুতর সংক্রমণ নিয়ে হাসপাতালে ভরতি বিধায়ক দেবাশিস কুমার, রয়েছেন পর্যবেক্ষণে

Published by: Sulaya Singha |    Posted: March 25, 2022 6:01 pm|    Updated: March 25, 2022 7:54 pm

TMC MLA Debashis Kumar hospitalized with pneumonia | Sangbad Pratidin

কৃষ্ণকুমার দাস: বুকে গুরুতর সংক্রমণ নিয়ে শুক্রবার হাসপাতালে ভরতি হলেন রাসবিহারী কেন্দ্রের বিধায়ক দেবাশিস কুমার। চিকিৎসকরা জানিয়েছেন, সম্ভবত নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। বুকে ‘প্যাচ’ রয়েছে। আপাতত ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে কলকাতা পুরসভার মেয়র পারিষদকে।

গত ১৮ মার্চ দোল উৎসবে শান্তিনিকেতন গিয়েছিলেন দেবাশিস কুমার (Debashis Kumar)। সেদিনই সর্দি-কাশি ও জ্বর হয় তাঁর। ফিরে এসেও তা সারেনি। বরং গত রবিবার জ্বর আরও বাড়ে। সেই কারণে পরিবার তাঁকে করোনা পরীক্ষার পরামর্শ দেন। সেই মতো কোভিড টেস্ট করান তিনি। যদিও গতকাল রিপোর্ট নেগেটিভ আসে। তবে এরপরও জ্বর কমছিল না তাঁর। তাই চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভরতির পরামর্শ দেন। কোনও ঝুঁকি না নিয়ে এদিন দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি হন দেবাশিস কুমার।

[আরও পড়ুন: ঝালদায় কংগ্রেস কাউন্সিলর খুনে সিবিআই তদন্তের দাবি, হাই কোর্টের দ্বারস্থ নিহতের স্ত্রী]

চিকিৎসকরা জানাচ্ছেন, আপাতত সংক্রমণের জন্য তাঁকে ওষুধ দেওয়া হয়েছে। আগামী ৪৮ ঘণ্টায় ওষুধে ওই সংক্রমণ কমছে কি না, তা দেখা হবে। ওষুধের প্রভাব ইতিবাচক না হলে বিধায়কের চিকিৎসায় অন্য কোনও পন্থা অবলম্বন করতে হবে কি না, তার সিদ্ধান্ত নেওয়া হবে। সংক্রমণের কারণে হাসপাতালে তাঁর কেবিনে প্রবেশের উপরও কড়া নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ফোনে বিধায়কের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন মেয়র ফিরহাদ হাকিম।

উল্লেখ্য, বালিগঞ্জ আসনে আসন্ন বিধানসভা উপনির্বাচনে (WB Civic Polls 2022) তৃণমূলের টিকিটে লড়বেন বাবুল সুপ্রিয়। তাঁর নির্বাচনী প্রচারের দায়িত্বে রয়েছেন দেবাশিস কুমার। যার জন্য সম্প্রতি তিনটি জনসভাও করেন তিনি। কিন্তু আজ ফের জ্বর বাড়ে তাঁর। সঙ্গে মৃদু শ্বাসকষ্টও শুরু হয়। সেই কারণেই হাসপাতালে ভরতি হলেন তিনি। পরিবার পরিজনদের পাশাপাশি তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন দলের নেতা-মন্ত্রীরাও।

[আরও পড়ুন: দুয়ারে ক্যানসার নির্ণয় প্রকল্প, বাড়ি বাড়ি গিয়ে স্তন পরীক্ষায় বাংলার আশাকর্মীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে