১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Madan Mitra: ‘এখন অন্যরা বলবে, আমি শুনব’, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে লিখলেন মদন

Published by: Tiyasha Sarkar |    Posted: March 11, 2022 1:16 pm|    Updated: March 11, 2022 7:18 pm

TMC MLA Madan Mitra has been discharged from SSKM Hospital

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতাল থেকে ছাড়া পেলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। ভোকাল কর্ডে অস্ত্রোপচারের কারণে আপাতত দশদিন কথা বলতে পারবেন না তিনি। ফলে হাসপাতাল থেকে বেরনোর সময় অন্যরূপে দেখা গেল ‘কামারহাটির দামাল ছেলে’কে। কাগজে লিখে অনুরাগীদের বার্তা দিলেন তিনি। 

শুক্রবার দুপুর পৌনে একটা নাগাদ এসএসকেএম হাসপাতাল (SSKM Hospital) থেকে বের হন মদন মিত্র। মুখে বাঁধা ছিল ব্যান্ডেজ। এদিন মদনের জন্য হাসপাতালের বাইরে অপেক্ষা করছিলেন অনুরাগীরা। কিন্তু হাসপাতাল থেকে বেরিয়ে কোনও কথা বলতে পারেননি তিনি। কারণ, আপাতত ১০ দিন তাঁর কথা বলা বারণ। তবে কাগজে লিখে অনুরাগীদের বার্তা দিয়েছেন মদন মিত্র। তিনি লেখেন, “এতদিন আমি বলতাম। এখন অন্যরা বলবে আমরা শুনব।” 

[আরও পড়ুন: পরপর ট্রেন বাতিলের প্রতিবাদে হাওড়া-তারকেশ্বর শাখায় রেল অবরোধ, বিপাকে যাত্রীরা]  

TMC MLA Madan Mitra

উল্লেখ্য, মঙ্গলবার রাত সাড়ে ন’টা নাগাদ এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) নিয়ে আসা হয়েছিল কামারহাটির বিধায়ক মদন মিত্রকে। উডবার্ন ওয়ার্ডে ভরতি হন তিনি। হাসপাতালে ঢোকার সময় বিধায়ক নিজেই নিজের অসুস্থতা সম্পর্কে জানিয়েছিলেন। জানান, তাঁর গলায় সমস্যা হচ্ছে। চিৎকার করলে অদ্ভুত আওয়াজ বেরোচ্ছে স্বরযন্ত্র থেকে। এরপরই চিকিৎসকরা তাঁর পরীক্ষা নিরীক্ষা করেন। জানানো হয়েছিল বৃহস্পতিবার তাঁর অস্ত্রোপচার করা হবে। সেই মতোই গতকাল সকাল এগারোটা নাগাদ অস্ত্রোপচার হয় মদন মিত্রের।

তবে শারীরিকভাবে সুস্থ থাকায় শুক্রবারই হাসপাতাল থেকে ছাড়া দেওয়া হয়েছে মদন মিত্রকে (Madan Mitra)। কিন্তু আগামী ১০ দিন একেবারেই কথা বলতে পারবেন না তিনি। বিশেষ পদ্ধতিতে খাওয়ানো হবে তরল খাবার, এমনটাই হাসপাতাল সূত্রে খবর। 

[আরও পড়ুন: মুরগি চোর সন্দেহে যুবককে মারধর, গোপনাঙ্গে ঢোকানো হল স্ক্রু ড্রাইভার! নৃশংসতার সাক্ষী নদিয়া]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে