১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কলকাতায় ফিরেই চিকিৎসার জন্য SSKM-এ গেলেন ত্রিপুরায় আক্রান্ত TMC সাংসদরা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 15, 2021 9:28 pm|    Updated: August 15, 2021 9:28 pm

TMC MP Aparupa Poddar and Dola Sen is at SSKM hospital | Sangbad Pratidin

ধ্রবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: দিনভর টানাপোড়েনের পর কলকাতায় ফিরলেন অপরূপা পোদ্দার (Aparupa Podder), দোলা সেন ও তাঁর আপ্ত সহায়ক জাকির। সন্ধে ৮ টায় কলকাতায় পৌঁছন তাঁরা। সেখান থেকেই তাঁদের নিয়ে যাওয়া হয় এসএসকেএমে (SSKM)। সূত্রের খবর, ভরতি করা হতে পারে দোলা সেনের আপ্ত সহায়ককে।

তৃণমূল সাংসদদের আক্রমণকে কেন্দ্র করে রবিবার সকাল থেকেই উত্তপ্ত ত্রিপুরা (Tripura)। স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা উত্তোলনের পর একদল দুষ্কৃতী তৃণমূল সাংসদ ও নেতা-কর্মীদের ঘিরে ধরে বলে অভিযোগ। এরপরই এলোপাথাড়ি মারধর করা হয় তাঁদের। আক্রান্ত হন দুই মহিলা সাংসদও। সেখান থেকে ফেরার পথে ফের তাদের উপর বিজেপিআশ্রিত দুষ্কৃতীরা চড়াও হয় বলে অভিযোগ। মারের চোটে সাংসদ দোলা সেনের আপ্ত সহায়কের মাথা ফেটে যায়। আপর সাংসদ অপরূপা পোদ্দারের ব্যাগ, ফোন ছিনতাই করা হয়। চোট পান দোলা সেনও (Dola Sen)। ভাঙচুর হয়েছে সাংসদদের গাড়িও। আপ্ত সহায়কের চোট গুরুতর হওয়ায় রাতেই  কলকাতা ফেরার সিদ্ধান্ত নেন দোলা। 

[আরও পড়ুন: TMC in Tripura: ‘জরুরি অবস্থা চলছে, মহিলা কমিশন এসে দেখুক’,MP-দের উপর হামলায় সরব কুণাল]

জানা গিয়েছে, রবিবার রাত ৮ টা নাগাদ কলকাতায় পৌঁছন অপরূপা পোদ্দার, দোলা সেন ও জাকির। সেখান থেকে সরাসরি এসএসকেএম হাসপাতালে যান তাঁরা। প্রাথমিক চিকিৎসার পর দুই সাংসদকে ছেড়ে দেওয়া হলেও ভরতি করা হতে পারে জাকিরকে। সূত্রের খবর, জাকিরের চোট যথেষ্ট গুরুতর। তার মাথায় ৭ টি সেলাই পড়েছে। ইতিমধ্যেই তার সিটি স্ক্যানও করা হয়েছে। এদিন কলকাতায় ফিরেই বিজেপির প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন দোলা সেন। তিনি বলেন, “বিজেপির নির্দেশেই এভাবে হামলা চালানো হয়েছে। জাকিরের চোট গুরুতর বলে ফিরতে বাধ্য হলাম। এভাবে চলতে পারে না।” 

[আরও পড়ুন:Snake Bite: যুগান্তকারী! দেশে প্রথম সাপে কাটা রোগীর জন্য Tablet, ট্রায়ালের পথে কলকাতা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে