BREAKING NEWS

৪ আষাঢ়  ১৪২৮  শনিবার ১৯ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কোকেন কাণ্ডে ধৃত রাকেশ সিংয়ের সঙ্গে রাজ্যপাল! ছবি পোস্ট করে ধনকড়কে তীব্র কটাক্ষ কল্যাণের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 25, 2021 1:26 pm|    Updated: May 25, 2021 1:26 pm

TMC MP Kalyan Banerjee slams Jagdeep Dhankhar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের নিশানায় রাজ্যপাল। এবার কোকেন কাণ্ডে ধৃত রাকেশ সিংয়ের সঙ্গে ধনকড়ের একটি ছবি টুইট করলেন কল্যাণ। তীব্র কটাক্ষও করেছেন তিনি।

মঙ্গলবার রাত পৌনে দশটা নাগাদ ছবিটি টুইট করেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)। সেখানে দেখা যাচ্ছে, খোশমেজাজে একসঙ্গে বসে রয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) ও কোকেন কাণ্ডে ধৃত বিজেপি নেতা রাকেশ সিং। ছবির ক্যাপশানে লেখা, “কোকেন পাচারকারীর সঙ্গে মাননীয় রাজ্যপাল। রাকেশ সিংয়ের উন্নতি নাকি রাজ্যপাল পদমর্যাদার অবনতি? থু বিজেপি!” টুইটটিতে বহু মানুষ রাজ্যপালের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ তীব্র আক্রমণ করেছে বিজেপিকে।

 

[আরও পড়ুন : ফ্লাইওভারে নিষিদ্ধ গাড়ি, ‘যশ’-এর মোকাবিলায় আর কী কী পদক্ষেপ কলকাতা পুলিশের?]

উল্লেখ্য, রাজ্যপাল পদে দায়িত্ব নেওয়ার পর থেকেই বারবার রাজ্যের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন ধনকড়। রাজ্যের তরফে অভিযোগ করা হয়েছে, রাজ্যপাল বিজেপির হয়ে কথা বলেন। পক্ষপাতিত্ব করেন। সেসবকে গুরুত্ব না দিয়ে বারবার রাজ্যের নীতি নিয়ে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে ধনকড়কে। ভোট পরবর্তী হিংসা নিয়েও রাজ্যকে আক্রমণ করেছেন তিনি। পালটা দিয়েছে রাজ্যও। এসবের মাঝে নারদ কাণ্ডে চার হেভিওয়েটের গ্রেপ্তারির নেপথ্যেও রাজ্যপাল রয়েছেন বলে দাবি করেছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁকে ‘রক্তচোষা’ বলে কটাক্ষ করেছিলেন। সেই ভিডিও টুইট করে পালটা দিয়েছিলেন ধনকড়। লিখেছিলেন, “আমি স্তম্ভিত।”

 

[আরও পড়ুন : রাজ্যের প্রস্তাবে ছাড়পত্র কেন্দ্রের, মুখ্যসচিব পদে মেয়াদ বাড়ল আলাপন বন্দ্যোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement