BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি তাপস পাল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 21, 2017 10:19 am|    Updated: May 21, 2017 10:19 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল সাংসদ তাপস পালের শারীরিক অবস্থার চূড়ান্ত অবনতি হয়েছে রবিবার। তাঁর হার্টে ব্লকেজ ধরা পড়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাঁকে ভুবনেশ্বরের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি করতে হয়েছে। তাঁর শরীরে নার্ভজনিত সমস্যাও দেখা গিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রোজভ্যালি-কাণ্ডে আর এক তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় জামিন পেলেও তাপস পালের জামিনের আশা এখনও বিশ বাঁও জলে। গতবছরের ৩০ ডিসেম্বর তাঁকে গ্রেপ্তার করে ভুবনেশ্বরে নিয়ে যায় সিবিআই। তিনিও বর্তমানে অসুস্থ অবস্থায় ভুবনেশ্বরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। সুদীপের জামিনের পর তাপস পালের জামিনের বিষয়ে ফের নতুন করে আদালতের দ্বারস্থ হতে চলেছে তাঁর পরিবার। প্রভাব খাটিয়ে বেআইনি অর্থলগ্নি সংস্থাকে নানা সুবিধা পাইয়ে দেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এছাড়াও রোজভ্যালির কাছ থেকে নানাভাবে টাকা নিয়েছেন বলেও অভিযোগ করেছে সিবিআই।

[ছাড়া পেলেন সুদীপ, বিকেলেই কলকাতায় ফিরতে পারেন সাংসদ]

দলীয় বা সংসদীয় পদমর্যাদায় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের কাছাকাছি না এলেও, বহুদিন ধরেই ধারাবাহিকভাবে জনপ্রতিনিধিত্ব করেছেন তাপস পাল। সুদীপ বন্দ্যোপাধ্যায় যখন ওড়িশা হাই কোর্টে জামিন পেয়ে কলকাতায় ফেরার বিমান ধরার অপেক্ষায়, তখন সেই হাসপাতালেরই আর এক কেবিনে তাপস পাল গভীর হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন বলে একটি সূত্রের খবর। অথচ, তাপসবাবুর অসুস্থতা সুদীপ বন্দ্যোপাধ্যায়ের চেয়ে বেশি বই কম নয়। অথচ উত্তর কলকাতার তৃণমূল সাংসদের অসুস্থতা নিয়ে দল বা দলনেত্রী যে ভাবে বারবার উদ্বেগ প্রকাশ করেছেন, কৃষ্ণনগরের তৃণমূল সাংসদের কপালে তা জোটেনি। এমনকী, এপ্রিলে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওড়িশাতে যাত্রা করেন মূলত ‘সুদীপদা’কে দেখতে। ভুবনেশ্বরের হাসপাতালে সুদীপের কেবিনে আধঘণ্টার মতো ছিলেন তিনি। কিন্তু ওই একই হাসপাতালে অন্য কেবিনে শুয়ে থাকা তাপস পাল সে দিন নেত্রীকে কাছে পেয়েছিলেন মিনিট পাঁচেকের জন্য। সুদীপ বন্দোপাধ্যায়ের জামিনের পর এবার তাপস পালের আইনজীবীরা তাঁর জামিনের বিষয়ে ফের নতুন করে আদালতের দ্বারস্থ হতে চলেছেন বলে সূত্রের খবর।

[বঙ্গবিভূষণে সম্মানিত সৌমিত্র ও নীরেন্দ্রনাথ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে