BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূল ক্রমাগত হুমকি দিচ্ছে’, বিস্ফোরক রূপাঞ্জনা মিত্র

Published by: Sandipta Bhanja |    Posted: July 25, 2019 5:20 pm|    Updated: August 6, 2021 6:03 pm

TMC workers are threatening me, says Rupanjana Mitra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  রাজনীতির আঁচ লেগেছে রাজ্যের বিনোদন ইন্ডাস্ট্রিতে। এ বলে আমায় দেখ, তো ও বলে আমায়৷ দেশের ক্রমবর্ধমান অসহিষ্ণুতা নিয়ে সওয়াল করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি পাঠোনার পর বুধবারই প্রকাশ্যে এসেছে কৌশিক সেনের হুমকি পাওয়ার খবর। এবার সেই একই হুমকির মুখে পড়েছেন বলে সরব হলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী৷

সম্প্রতি দিল্লিতে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেছেন টলি অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। সঙ্গে ছিল আরও একঝাঁক জনপ্রিয় টলিতারকা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে কাদা ছোঁড়াছুঁড়ি। এক তারকা বন্ধুকে কটাক্ষ করে পোস্ট করেছেন আরেক তারকা। আর এর মাঝেই চাঞ্চল্যকর মন্তব্য করলেন টালিগঞ্জের বিজেপি ব্রিগেডের অন্যতম সদস্য রূপাঞ্জনা মিত্র। অভিনেত্রীর অভিযোগ, বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই তাঁকে নিয়মিত হুমকি দেওয়া হচ্ছে।

শ্রীলেখাকে সরাসরি আক্রমণ করে রূপাঞ্জনা লেখেন, “তুমি আর্টিস্ট ফোরামের সদস্য তো? কার্ড রিনিউ করাও?…”

কে বা কারা হুমকি দিচ্ছেন রূপাঞ্জনা মিত্রকে?  এপ্রসঙ্গে ঠিক কী বললেন তিনি? রূপাঞ্জনার অভিযোগের তির সোজা বিরোধীপক্ষ তৃণমূলের দিকে। সোশ্যাল মিডিয়ায় পরিষ্কার ভাষায় তিনি জানিয়েছেন, বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই তূণমূল কর্মীদের কাছ থেকে নিয়মিতভাবে  হুমকি পাচ্ছেন। ওই একই পোস্টে পাশাপাশি বিজেপি তারকা নেত্রী রূপাঞ্জনা এও জানিয়েছেন যে প্রমাণস্বরূপ তাঁর কাছে হুমকি পাওয়ার সেই সমস্ত স্ত্রিনশটগুলি অক্ষত অবস্থায় রয়েছে। অতঃপর ভবিষ্যতে এই নিয়ে তিনি যে কোনওরকম অভিযোগ দায়ের করতেই পারেন, সে ইঙ্গিতও সুস্পষ্ট। যদিও নিজের পোস্টে সেসব স্ক্রিনশট দেখিয়ে অভিযোগ দায়েরের কথা উল্লেখ করেননি তিনি৷ একইসঙ্গে হাতজোড় করে এসব বন্ধ করার অনুরোধ করেছেন ।

বুধবার রাতে তিনি লস এঞ্জেলসের উদ্দেশে উড়ে গিয়েছেন। তাঁর আগেই রূপাঞ্জনার তৃণমূলকে কটাক্ষ করা ওই পোস্ট ঘিরে বেশ জল্পনার সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়া তথা রাজ্যের বিনোদুনিয়ায়।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দেওয়া টলিউডের তারকাদের সুবিধাবাদী বলে কটাক্ষ অপর্ণার ]

অন্যদিকে, টলিতারকাদের কাদা ছোঁড়াছুড়ি এবং রাজনৈতিক বিভাজনের বিষয়টি দিন দিন ক্রমশ সুষ্পষ্ট হয়ে উঠছে। কোথাও পরোক্ষভাবে কেউ কাউকে আক্রমণ করেছেন, তো কেউ বা আবার সরাসরি ব্যক্তিগত আক্রমণের রাস্তায় হেঁটেছেন। টলিউডে ক্রমাগত রাজনীতিতে যোগদানের হিড়িক পড়ায় সম্প্রতি নিজের ফেসবুকে অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রশ্ন ছুঁড়েছিলেন, “অভিনয়ের জন্য রাজনীতি না রাজনীতির জন্য অভিনয়?” সেখানেই শ্রীলেখাকে সরাসরি আক্রমণ করে রূপাঞ্জনা লেখেন, “তুমি আর্টিস্ট ফোরামের সদস্য তো? কার্ড রিনিউ করাও?…”  দাঁড়ান! এখানেই থামেনি টলিতারকাদের তরজা। এই বাদানুবাদে জড়িয়ে পড়েন বিদীপ্তা চক্রবর্তীও। শ্রীলেখা এবং রূপাঞ্জনার বাকবিতণ্ডা থামাতে মধ্যস্থতা করে বিদীপ্তা লেখেন, “ছি! নিজেদের কোথায় নামাচ্ছি আমরা।”

“কটা টাকার জন্য দেশকে বিপজ্জনক পরিস্থিতিতে দাঁড় করাচ্ছে। এ ক্ষমার অযোগ্য।….”

অন্যদিকে, পরিচালক তথা অভিনেতা অঞ্জন দত্তও দিন দুয়েক আগে নিজের ফেসবুকে নাম না করেই আক্রমণ করেছেন টালিগঞ্জে গেরুয়া রাজনীতিবিদদের। সেখানে তিনি কারও নাম নিলেও তাঁর কথাবার্তায় সুস্পষ্ট যে তিনি সদ্য বিজেপিতে যোগ দেওয়া পার্নো মিত্রকেই ঠুকেছেন। লিখেছেন “যাদের কোনওদিন ঘরোয়া রাজনীতিতে কথা বলতেও দেখিনি, তাঁরা কিনা ক’টা টাকার জন্য দেশকে বিপজ্জনক পরিস্থিতিতে দাঁড় করাচ্ছে। এ ক্ষমার অযোগ্য।” প্রসঙ্গত, অঞ্জন দত্তর পরিচালনায় ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবিতে অভিনয় করেছিলেন পার্নো। সেই পোস্টে তিনি ঋদ্ধি সেন, প্রতীম ডি গুপ্তর মতো ব্যক্তিত্বরাও নিজেদের মতামত পোস্ট করেছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে