BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘কোথায় অমিত শাহ? তাঁর জন্য উদ্বিগ্ন’, NSUI’এর পর এবার থানায় মিসিং ডায়েরি TMCP’র

Published by: Sucheta Sengupta |    Posted: May 14, 2021 9:04 am|    Updated: May 14, 2021 9:19 am

TMCP files missing dairy for Amit Shah after NSUI makes it mockery |Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেসের ছাত্র সংগঠন NSUI’এর পর এবার তৃণমূল ছাত্র পরিষদ। দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর নামে পুলিশে নিখোঁজ ডায়েরি করলেন টিএমসিপি সদস্যরা। কোথায় অমিত শাহ (Amit Shah)? তাঁর খবর না পেয়ে উদ্বিগ্ন, পুলিশ উপযুক্ত ব্যবস্থা নিক। এই মর্মে ভবানীপুর থানায় মিসিং ডায়েরি দায়ের করেছেন তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) দক্ষিণ কলকাতা শাখার নেতা অভিরূপ মুখোপাধ্যায়। পুলিশের কাছে এ নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের আরজিও জানিয়েছেন টিএমসিপি সদস্যরা।

বৃহস্পতিবারই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দেখা নেই, তিনি নিখোঁজ – এই মর্মে দিল্লিতে নিখোঁজ ডায়েরি করে কংগ্রেসের ছাত্র সংগঠন ‘ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়া’ (NSUI)। #AmitShahMissing – টুইটারে এটা ট্রেন্ডিংও হয়ে গিয়েছিল। বিষয়টি নিয়ে কংগ্রেসের সংগঠনের সাধারণ সম্পাদক নাগেশ কারিয়াপ্পার বক্তব্য, অতিমারীর এই সময়ে যখন দেশবাসী গভীর সংকটের মধ্যে রয়েছেন, তখন অমিত শাহ ‘অদৃশ্য’। তাঁর অভিযোগ, ‘‘রাজনীতিবিদদের উচিত দেশের সেবা করা। সংকটের সময়ে পালিয়ে যাওয়া নয়।’’ সংগঠনের সর্বভারতীয় সম্পাদক ও মুখপাত্র লোকেশ চুঘের দাবি, ‘‘২০১৩ সাল পর্যন্ত রাজনীতিবিদদের দেখা যেত সাধারণ নাগরিকদের দায়িত্ব নিতে। কিন্তু ২০১৪ সালে বিজেপি ক্ষমতায় আসার পরে সব কিছুই বদলে গিয়েছে। এখন প্রশাসনের দ্বিতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তি অতিমারীর সময়েই নিখোঁজ।’’

[আরও পড়ুন: কোভিডের থাবাতেও থমকে নেই কাজ, ইস্ট-ওয়েস্ট মেট্রোর টানেল খোঁড়া শেষ হবে চলতি সপ্তাহেই]

প্রায় একই মত টিএমসিপির দক্ষিণ কলকাতার নেতা অভিরূপের। তাঁর এবং সংগঠনের অন্যান্য সদস্যদের বক্তব্য, ভোটের সময় নিত্যদিন এ রাজ্যে অমিত শাহর আনাগোনা ছিল। কিন্তু তারপর থেকে তাঁর আর দেখা নেই। এই অবস্থায় অমিত শাহর জন্য তাঁরা ভীষণ উদ্বিগ্ন বলে মিসিং ডায়েরিতে উল্লেখ করেছেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। এমনকী ভবানীপুর থানায় (Bhawanipore PS)তাঁদের আবেদন, দ্রুত অমিত শাহর খোঁজ এনে তাঁদের উদ্বেগের অবসান ঘটাক পুলিশ। টিএমসিপি-র এই পদক্ষেপ নিয়ে যথারীতি ক্ষিপ্ত এবিভিপি।

[আরও পড়ুন: করোনায় মৃত্যু, নিজের দেহই দান করা হল না মরণোত্তর দেহদানের পথিকৃৎ ব্রজ রায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement