১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বন্ধ শিয়ালদহ মেন শাখার ট্রেন চলাচল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 11, 2017 11:02 am|    Updated: January 11, 2017 11:18 am

Train services disrupted on Sealdah main line

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকালে আচমকাই বন্ধ হল শিয়ালদহ মেন শাখার ট্রেন চলাচল। ফলে কাজের দিনে তীব্র বিপাকে পড়লেন নিত্যযাত্রীরা।

(রোজভ্যালি কাণ্ডে টালিগঞ্জের জনপ্রিয় নায়িকাকে ডাকছে সিবিআই)

নফরচাঁদ জুটমিল খোলা এবং বকেয়া পিএফ ও গ্র্যাচুইটির দাবিতে এদিন সকাল ন’টা থেকে কাঁকিনাড়ার ২৯ নম্বর রেল গেটের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন শ্রমিকরা। অবরোধ করে দেওয়া হয় কাঁকিনাড়া ২৯ নম্বর রেল গেট। প্রতিবাদ তুলতে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। কিন্তু তাতেও অবস্থার উন্নতি হয়নি। শ্রমিক এবং পুলিশের মধ্যে ধস্তাধস্তি শুরু হলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। এর ফলে শিয়ালদহ মেন শাখার আপ ও ডাউন লাইনে সমস্ত ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

train-agi_web

প্রায় ২২ মাস ধরে বন্ধ রয়েছে জুটমিলটি। ফলে কাজ হারিয়েছেন চার হাজারেরও বেশি শ্রমিক। অবশেষে সহ্যের বাঁধ ভাঙায় প্রতিবাদের রাস্তায় নেমেছেন তাঁরা। এদিন শিয়ালদহ স্টেশনে ঢোকার আগেই উল্টোডাঙা, দমদমে দাঁড়িয়ে পড়েছে সব ট্রেন। ফলে চরম বিপাকে পড়েছেন স্কুল, কলেজের ছাত্র-ছাত্রী থেকে অফিস যাত্রীরা। ট্রেন চলাচল স্বাভাবিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছে রেল পুলিশ। এর আগে রোজভ্যালি কাণ্ডে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেপ্তারের প্রতিবাদে রেল অবরোধ করেছিলেন তৃণমূলকর্মীরা। দীর্ঘক্ষণ বন্ধ ছিল রেল পরিষেবা।

(অভিনেত্রীর শ্লীলতাহানি, যাদবপুরে গ্রেফতার পাঁচ)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে