BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দিলীপ ঘোষের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দু ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলরের, তুঙ্গে দলবদলের জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: February 21, 2021 1:21 pm|    Updated: February 21, 2021 2:40 pm

An Images

কলহার মুখোপাধ্যায়: ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময় দিলীপ ঘোষের (Dilip Ghosh) সঙ্গে দেখা করলেন বিধাননগর পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য দেবাশিস জানা। সন্দেশ খাওয়ার পাশাপাশি কিছুক্ষণ একান্ত আলাপচারিতা করেন দুই নেতা। যা নিয়ে স্বাভাবিকভাবেই দানা বেঁধেছে বিতর্ক। কেন এই সাক্ষাৎ? তবে কি শীঘ্রই শিবির বদল করতে চলেছেন তৃণমূল কাউন্সিলর? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে।

প্রায়দিনই প্রাতঃভ্রমণে ইকো পার্কে যান রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। রবিবারও গিয়েছিলেন। জানা গিয়েছে, সাড়ে ছটা নাগাদ সেখানে যান শুভেন্দু (Suvendu Adhikari) ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলর দেবাশিস জানা। বেশ কিছুক্ষণ দিলীপ ঘোষের জন্য অপেক্ষা করেন তিনি। এরপর দুজনের দেখা হয়। একসঙ্গে সন্দেশ খান দিলীপ-দেবাশিস। এক থেকে দেড়মিনিট ব্যক্তিগত আলোচনা করেন তাঁরা। এই সাক্ষাৎ নিয়ে স্বাভাবিকভাবেই একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। এবিষয়ে তৃণমূল কাউন্সিলর সংবাদমাধ্যমকে সরাসরি কিছু না জানালেও ঘনিষ্ঠমহলে তিনি জানিয়েছেন, নিতান্তই সৌজন্য সাক্ষাৎ ছিল এটি। এর নেপথ্যে অন্য কোনও কারণ নেই। যদিও রাজ্য বিজেপি সভাপতির ঘনিষ্ঠমহল সূত্রে খবর, দেবাশিসবাবুর বিজেপিতে যোগদান কেবল সময়ের অপেক্ষা। এদিন ইকো পার্কে বিজেপিতে যোগের দিনক্ষণ নিয়েই আলোচনা করেছেন তাঁরা।

[আরও পড়ুন: কলকাতায় জাল ছড়াচ্ছে ডার্কওয়েব! কড়া হাতে মোকাবিলার নির্দেশ পুলিশ কমিশনারের]

প্রসঙ্গত, বিধাননগর পুরসভার জন্মলগ্ন থেকে সেখানকার কংগ্রেসের কাউন্সিলর ছিলেন দেবাশিস জানা। পরে তিনি যোগ দেন ঘাসফুল শিবিরে। প্রাক্তন মেয়র পারিষদ (জজ্ঞাল) ছিলেন তিনি। বর্তমানে বিধাননগর পুরসভার প্রশাসকমণ্ডলীর সদস্য। বরাবরই শুভেন্দু ঘনিষ্ঠ হিসেবে পরিচিত তিনি। প্রাক্তন পরিবহণমন্ত্রীর দলবদলের সময় দেবাশিসবাবুর নামও প্রকাশ্যে এসেছিল। এমনকী বিজেপির মঞ্চে তাঁর নাম ঘোষণাও হয়েছিল। কিন্তু সেইসময় দেবাশিস জানা জানিয়েছিলেন, তিনি তৃণমূলেই থাকবেন। সেই ঘটনার পর দিলীপ-দেবাশিসের এদিনের সাক্ষাতের পর অধিকাংশই নিশ্চিত, তাঁর শিবির বদল কেবল সময়ের অপেক্ষা।

[আরও পড়ুন: মাত্র এক ঘণ্টায় দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ, ২৩ তারিখ থেকেই শুরু এই রুটের মেট্রো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement