BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘কারা কথা বলছিলেন স্পষ্ট নয়’, কয়লা কাণ্ডে ভাইরাল অডিও ক্লিপের সত্যতা নিয়ে প্রশ্ন তৃণমূলের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 4, 2021 5:46 pm|    Updated: April 4, 2021 5:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অডিও ক্লিপকে হাতিয়ার করে কয়েক ঘণ্টা আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন শুভেন্দু অধিকারী। এবার পালটা দিলেন বর্ষীয়ান তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়। ওই অডিও ক্লিপের সত্যতা নিয়ে প্রশ্ন তুললেন তিনি। 

শনিবার রাতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল একটি অডিও ক্লিপ (এই ক্লিপের সত্যতা সংবাদ প্রতিদিন ডিজিটাল যাচাই করেনি)। দাবি করা হয়েছিল এর একপ্রান্তে ছিলেন ব্যবসায়ী গণেশ বাগাড়িয়া, অন্যপ্রান্তে কয়লা কাণ্ডে জড়িত বিনয় মিশ্র। ওই অডিও ক্লিপে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আলোচনা শোনা যায়। ওই রেকর্ডিং অনুযায়ী, কয়লা পাচারের টাকা সরাসরি পাঠানো হত অভিষেকের কাছে। রবিবার এবিষয়ে সাংবাদিক বৈঠক করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী, দীনেশ ত্রিবেদী, বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। শুভেন্দু (Suvendu Adhikari) অভিযোগ করেন, “১০ বছর ধরে সরকার ও মুখ্যমন্ত্রীর মদতে কয়লা দুর্নীতি হয়েছে। ৯০ থেকে ৯৫ জন পুলিশ আধিকারিক এর সঙ্গে জড়িত। বেশ কয়েকজন আইপিএস অফিসারও এর সঙ্গে জড়িত। কয়লা দুর্নীতির ৯০০ কোটি টাকা গিয়েছে ভাইপোর কাছে।”

[আরও পড়ুন: এটা ইলেকশন নাকি বিজেপির সিলেকশন! কার প্রমোশন হচ্ছে নজর রাখছি: মমতা]

রবিবার এবিষয়ে প্রশ্ন করা হলে অডিও ক্লিপের সত্যতা নিয়ে পালটা প্রশ্ন তুললেন সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। তিনি বলেন, “কাল যে ক্লিপটি ছড়িয়েছে সেখানে কে বা কারা কথা বলছেন, তা এখনও স্পষ্ট নয়। কী বিষয়ে কথা বলছিলেন তাও বোঝা যায়নি। কেউ পরীক্ষা করে এবিষয়ে এখনও স্পষ্টভাবে কিছু বলতে পারেনি। তাই এবিষয়ে কিছুই বলার নেই।” মন্ত্রীর দাবি, যে দু’দফার ভোটগ্রহণ হয়ে গিয়েছে তাতে হার নিশ্চিত বুঝে গিয়েছে বিজেপি। অডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হয়েছে তৃণমূলের নামে কুৎসা করতে, এমনটাই মন্তব্য করেছেন সুব্রত মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: নির্বাচনের দু’দিন আগে তৃণমূল-আইএসএফ সংঘর্ষে উত্তপ্ত কুলপি, জখম ১৭ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement