BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ওয়েব সিরিজে অভিনয়ের নাম করে পর্ন ভিডিও শুট! নিউটাউনের ঘটনায় অভিযোগ ২ যুবকের

Published by: Sucheta Sengupta |    Posted: January 25, 2022 10:42 am|    Updated: January 25, 2022 11:27 am

Two boys file complain of shooting adult video in the name of web series in New Town | Sangbad Pratidinমূল অভিযুক্ত নাসিব আখতার পলাতক।

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কলকাতায় পর্ন ভিডিও (Porn) শুট নিয়ে শোরগোল। ওয়েব সিরিজে (Web Series) অভিনয় করানোর নাম করে অভিনেতাদের দিয়ে অশ্লীল ভিডিও শুট করানোর অভিযোগ উঠল। নিউটাউনের (New Town) ঘটনায় থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন ২ যুবক। তবে মূল অভিযুক্ত হিসেবে যার নাম উঠে আসছে, সেই নাসিব আখতার নামে ওই ব্যক্তি পলাতক। তদন্তে নেমেছে বেলঘরিয়া থানার পুলিশ।

অভিনয় করতে আগ্রহী শোভাবাজারের বাসিন্দা ২ যুবকের সঙ্গে যোগাযোগ করে নাসিব আখতার নামে এক ব্যক্তি। ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় তাদের। বলা হয়, এদেশে নয়, বিদেশের জন্য ওয়েব সিরিজটি তৈরি হচ্ছে। এখানকার কেউ তা দেখতে পাবেন না। নাসিব আখতারের প্রস্তাবে সাড়া দিয়ে ২ যুবক অভিনয় করতে রাজি হয়ে যান। অভিযোগ, তাঁদের দিয়ে জোর করে অশ্লীল ভিডিও শুট করানো হয়। তখনই তাঁরা আঁচ করতে পারেন যে পর্ন ভিডিওর জন্যই তাঁদের দিয়ে কাজ করানো হচ্ছে।

[আরও পড়ুন: মসুর ডালে মেশানো সর্বনাশা পাউডার! ভেজাল কারবার চালানোয় ব্যবসায়ীকে গ্রেপ্তার করল EB]

এরপরই ২ যুবক বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করেন। জানা গিয়েছে, যে ব্যক্তি তাঁদের ওয়েব সিরিজে অভিনয়ের নাম করে নিয়ে গিয়েছিল, সে আসলে মালদহের (Maldah) বাসিন্দা। বেলঘরিয়ায় বাড়ি ভাড়া নিয়ে থাকত। সেই কারণেই ২ যুবক সরাসরি বেলঘরিয়া থানার দ্বারস্থ হয়েছেন। কিন্তু যেহেতু নিউটাউন এলাকায় ঘটনাটি ঘটেছে, তাই তাঁদের নিউটাউন থানায় অভিযোগ জানানোর পরামর্শ দেয় পুলিশ। যদিও শুটিং নিয়ে থানা-পুলিশ হওয়ার পর প্রোডাকশন টিমের দাবি, ওই যুবকরা সব জেনেশুনেই শুটিংয়ে রাজি হয়েছিলেন। অর্থাৎ পর্ন ভিডিও শুটের বিষয়টি তাঁদের কাছে অজানা ছিল না। এখন অযথা প্রতারণার অভিযোগ তুলছেন।

[আরও পড়ুন: প্রথম প্রধানমন্ত্রী নেতাজি? পাঠ্যসূচিতে অন্তর্ভুক্তিকরণের বিষয়ে খতিয়ে দেখবে সিলেবাস কমিটি]

শুধু এই ঘটনাই নয়। এর আগেও নিউটাউনে পর্ন ভিডিও শুট করা নিয়ে একাধিকবার গন্ডগোল দেখা গিয়েছে। আগস্টের গোড়ার দিকে নিউটাউনে পর্নছবির শুটিং সংক্রান্ত কেলেঙ্কারি প্রকাশ্যে আসে। অভিযোগ, মডেলদের ডেকে নিয়ে গিয়ে প্রথমে নেশা করানোর পর তাঁদের দিয়ে জোর করে পর্ন ছবির শুট করানো হতো।  এসব স্টুডিওয় অভিযান চালিয়ে এ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়েছে মূল অভিযুক্ত-সহ মোট ৫ জন। এবারও মূল অভিযুক্ত নাসিব আখতারকে দ্রুত গ্রেপ্তারের ব্যাপারে পুলিশ সক্রিয় হোক, এই আরজি অভিযোগকারীদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে