BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সল্টলেকের অভিজাত আবাসন থেকে উদ্ধার জোড়া মৃতদেহ, এলাকায় চাঞ্চল্য

Published by: Abhisek Rakshit |    Posted: August 4, 2021 10:44 pm|    Updated: August 4, 2021 11:45 pm

Two dead body recovered from Salt Lake Flat | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

কলহার মুখোপাধ্যায়: চাঞ্চল্যকর ঘটনা সল্টলেকের (Salt Lake) নয়াপট্টিতে। বুধবার সন্ধ্যায় স্থানীয় একটি অভিজাত আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হল জোড়া মৃতদেহ। মৃতদের মধ্যে রয়েছেন একজন পুরুষ এবং একজন মহিলা। আর এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়।

জানা গিয়েছে, মৃতদের নাম দেবাশিস মুখোপাধ্যায় এবং শুভাদীপ্তা গুহ বিশ্বাস। দু’জনেই পেশায় তথ্যপ্রযুক্তি কর্মী। তাঁদের বাড়ি উত্তরবঙ্গের কোচবিহারে। চেন্নাই থেকে কলকাতায় কর্মসূত্রে আসেন বলে প্রতিবেশীদের জানান তাঁরা। এ মাসেই তাঁদের চেন্নাইয়ে ফিরে যাওয়ারও কথা ছিল। এদিন সকাল সাতটা নাগাদ দেবাশিসকে শেষবারের জন্য ফ্ল্যাটের বাইরে দেখতে পান আবাসনের কেয়ারটেকার আমন বিশ্বাস। সন্ধ্যায় একটি প্রয়োজনের কারণে ডাকতে আসেন কেয়ারটেকার। ঘরে এসি চলছিল। একাধিকবার ডাকার পরও সারা না মেলায় খবর দেওয়া হয় পুলিশে।

[আরও পড়ুন: ‘ভবিষ্যতে অন্য দলে যাচ্ছি না’, অবস্থান স্পষ্ট করে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন Babul]

এরপরই ঘটনাস্থলে আসে বিধাননগর এসিপিএস থানার পুলিশ। দরজা ভেঙে ভিতরে ঢুকেই দু’জনের মৃতদেহ দেখতে পাওয়া যায়। দেখা যায়, মাটিতে পড়ে রয়েছে শুভাদীপ্তা দেবীর মৃতদেহ। অন্যদিকে, সিলিং থেকে ঝুলছিল দেবাশিসবাবুর দেহ। সন্ধ্যে সাতটার পর মৃতদেহ দুটি উদ্ধার হয়েছিল। প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ, শুভাদীপ্তা দেবীকে শ্বাসরোধ করে খুন করে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। আপাতত দু’জনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে চাঞ্চল্যকর বিষয়, ফ্ল্যাটের ভিতর থেকে মিলেছে একটি সুইসাইড নোটও। তাতে লেখা রয়েছে, “অর্থনৈতিক দুরাবস্থা অসহনীয় হয়ে উঠছে।” তবে এই মৃত্যুর পিছনে কী রহস্য রয়েছে তা জানতে তদন্তে নেমেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিস। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে ফরেনসিক আধিকারিকরা নমুনা সংগ্রহ করেছেন বলে সূত্রের খবর।কথা বলা হচ্ছে আবাসনের অন্যান্য আবাসিকদের সঙ্গেও। 

[আরও পড়ুন: Newtown Porn কাণ্ডে জারি ধরপাকড়, এবার গ্রেপ্তার শুটিং কো-অর্ডিনেটর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×