৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: শহরের বিভিন্ন স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় লাগোয়া এলাকায় রমরমিয়ে চলছে মাদকের কারবার। এবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে দু’জনকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশের গোয়েন্দারা। ধৃতদের কাছ থেকে ৩০০ গ্রাম গাঁজা পাওয়া গিয়েছে।

 [আরও পড়ুন: হাওড়ার বাকসারায় শুটআউট, অল্পের জন্য রক্ষা পেলেন ব্যবসায়ী]

জানা গিয়েছে, ধৃত দু’জনেরই বাড়ি দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে। গোয়েন্দারা জানিয়েছেন, গত তিন-চার মাস ধরে যাদবপুর বিশ্ববিদ্যালয়-সহ এলাকার বিভিন্ন স্কুলের আশেপাশে গাঁজা বিক্রি করছিল তারা। মূলত পড়ুয়াদের কাছেই গাঁজা বিক্রি করত ওই দু’জন মাদক কারবারী। গোপন সূত্রে খবর পৌঁছায় কলকাতা পুলিশের গোয়েন্দাদের কাছে। শনিবার রাত আটটা নাগাদ নারকোটিক বিভাগের সঙ্গে যৌথভাবে অভিযান চালান গোয়েন্দারা৷ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেটের সামনে হাতনাতে ধরা পড়ে যায় ওই দু’জন গাঁজা বিক্রেতা। তাদের কাছে ৩০০ কেজি গাঁজা উদ্ধার করেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে যাদবপুর থানায়। আগামী দিনে শহরের বিভিন্ন এলাকায় স্কুল-কলেজে লাগোয়া এলাকায় গোয়েন্দারা এভাবে অভিযান চালাবেন বলে জানা গিয়েছে।

শহরে রমরমিয়ে চলছে মাদকের কারবার। ব্যবসায়ীদের টার্গেট কলেজ, বিশ্ববিদ্যালয়, এমনকী স্কুল পড়ুয়ারাও। এমনই খবর মিলেছে বলে দাবি লালবাজারের গোয়েন্দাদের। শুক্রবার রাতে পার্ক সার্কাসের দরগা রোড থেকে ৫০ গ্রাম ব্রাউন সুগার-সহ দু’জনকে গ্রেপ্তার করা হয়। তদন্তকারীরা জানিয়েছেন, পার্ক সার্কাসের বিভিন্ন অভিজাত স্কুলের পড়ুয়াদের নিয়মিত মাদক বিক্রি করত ধৃতেরা। আগাম খবর পেয়ে জাল বিছিয়ে রেখেছিলেন গোয়েন্দারা। শুক্রবার রাত সাড়ে দশটা পার্ক সার্কাসের দরগা রোডে দু’জনকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় গোয়েন্দাদের। তাদের পাকড়াও করা হয়। ওই দু’জনের কাছে উদ্ধার হয় ৫০ গ্রাম ব্রাউন সুগার। এদিকে পার্ক সার্কাসের ডন বসকো ও মহাদেবী বিড়লার মতো অভিজাত স্কুল পড়ুয়ারাও এই মাদকের ক্রেতা। এই তথ্য সামনে আসার পর থেকে গোয়েন্দাদের চিন্তা আরও বেড়েছে।

[আরও পড়ুন: দীর্ঘ হচ্ছে শিয়ালদহ স্টেশনের প্ল্যাটফর্ম, বাড়বে ১২ বগির ট্রেন]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং