BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপির পঞ্চম পরিবর্তন যাত্রার সূচনা করতে রাজ্যে এলেন অমিত শাহ, রয়েছে আরও কর্মসূচি

Published by: Subhajit Mandal |    Posted: February 18, 2021 12:46 am|    Updated: February 18, 2021 12:46 am

An Images

স্টাফ রিপোর্টার: ফের রাজ্য সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ঠাঁসা কর্মসূচি নিয়ে বুধবার গভীর রাতে কলকাতা বিমানবন্দরে পা রাখলেন তিনি। তাঁকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির শীর্ষ নেতারা। রাজ্য বিজেপির পঞ্চম তথা শেষ পরিবর্তন যাত্রার সূচনা করবেন তিনি। থাকছে একাধিক রাজনৈতিক কর্মসূচি। তবে তাঁর দিল্লি ফেরার কর্মসূচি এখনও স্পষ্ট নয়। বিজেপি নেতারা প্রথমদিকে জানতেন, বৃহস্পতিবার কর্মসূচি শেষে দিল্লি ফিরে যাবেন শাহ। কিন্তু কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের পাঠানো সফরসূচিতে ওইদিন কলকাতাতেই রাত্রিবাসের কথা বলা হয়েছে। কিন্তু পরদিন শুক্রবারের কর্মসূচি জানানো হয়নি। যা নিয়ে দিনের শেষে ধাঁধায় রাজ্য বিজেপি নেতারাও।

মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর যে সফরসূচি হাতে এসেছে, তাতে বৃহস্পতিবার সকালে সীমান্তরক্ষী বাহিনীর শীর্ষ আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন তিনি। বৈঠক শেষে বালিগঞ্জের ভারত সেবাশ্রম সংঘে যাওয়ার কথা। সকাল সাড়ে এগারোটায় সেখানে পৌঁছে মহারাজ ও আশ্রমিকদের সঙ্গে আলাপচারিতা সারবেন শাহ। ঘুরে দেখবেন আশ্রম। দুপুরে হেলিকপ্টারে সাগরদ্বীপ পৌঁছে কপিলমুনির আশ্রমে পুজো দেবেন। সাগর থেকে নামখানা পৌঁছে সেখানকার ইন্দিরা ময়দানে পরিবর্তন যাত্রার সূচনা ও জনসভা করে শাহ চলে যাবেন পার্শ্ববর্তী নারায়ণপুর গ্রামে। সেখানে এক পরিযায়ী শ্রমিকের বাড়িতে মধ্যাহ্নভোজ করার কথা তাঁর। বিকেলের দিকে কাকদ্বীপে রোড শো করবেন শাহ। তার আগে স্থানীয় শ্মশানকালী মন্দিরে পুজো দেবেন। কলকাতা পৌঁছে শেক্সপিয়র সরণির অরবিন্দ আশ্রম পরিদর্শন। সন্ধ্যায় ধর্মতলার এক পাঁচতারা হোটেল একটি সংবাদ মাধ্যমের আলোচনাসভায় অংশ নিয়ে হোটেলে ফেরার কথা শাহর। রাতটা হোটেলেই কাটাবেন।

[আরও পড়ুন: বিধানসভায় আব্বাসের সঙ্গে আসন সমঝোতা করে লড়তে চায় বাম-কংগ্রেস, ঘোষণা বিমান-অধীরদের]

বস্তুত দিল্লির ইজরায়েল দূতাবাসের সামনে বিস্ফোরণের কারণে স্থগিত হওয়া সফরেই ভারত সেবাশ্রম সংঘ ও অরবিন্দ আশ্রমে যাওয়ার কথা ছিল শাহর। কিন্তু সফর স্থগিত হয়ে যাওয়ার সেই কর্মসূচিও স্থগিত হয়ে যায়। এবারের বঙ্গ সফরে এই দুই স্থানকেই তাই অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে, শুক্রবার সকালে তাঁর কোনও কর্মসূচি থাকছে নাকি তিনি দিল্লি ফিরে যাবেন তা এখনও স্পষ্ট নয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement