BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘চা খেতে চলে আসুন!’ চায়ের দোকান খুলে নিমন্ত্রণ জানালেন ভাইরাল সেই চা-কাকু

Published by: Akash Misra |    Posted: July 21, 2021 11:54 am|    Updated: July 21, 2021 4:26 pm

viral cha kaku Mridul Dev opens tea shop | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমরা কি চা খাব না? খাব না আমরা চা?’ বাঙালির হাতে চায়ের কাপ উঠলেই মনে পড়ে যেতে বাধ্য ভাইরাল চা কাকুর (Cha Kaku) এই ভাইরাল উক্তি। অফিসপাড়ায় কিংবা বন্ধুর সঙ্গে চা খেতে গিয়ে মজার ছলে অনেকে সেটা বলেও ফেলেন। করোনার প্রথম ঢেউকে ছাপিয়ে গিয়ে এক মন্তব্যেই রাতারাতি সোশ্যাল মিডিয়ার স্টার মৃদুল দেব ওরফে চা কাকু। এবার সেই চায়ের কীর্তিকে সঙ্গে নিয়ে চা কাকু খুলে ফেললেন নিজের চায়ের দোকান। শুধু খুললেন না, সোশ্যাল মিডিয়াতেই নেটিজেনদের চা খাওয়ার আমন্ত্রণ জানিয়ে ফেললেন। মঙ্গলবার ফেসবুক পোস্টে মৃদুল দেব (Mridul Dev) জানিয়ে দিলেন, তাঁর নতুন চায়ের দোকানের উদ্বোধন হয়ে গিয়েছে। তাই জলদি চলে আসুন! সঙ্গে দোকানের সামনে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেছেন মৃদুল।

মিমি চক্রবর্তীর সঙ্গে চা কাকু মৃদুল দেব।
মিমি চক্রবর্তীর সঙ্গে চা কাকু মৃদুল দেব।

গত বছর কড়া লকডাউনের শুরুর দিকে বিধি নিষেধ না মেনে পাড়ার মোড়ের চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন মৃদুল। সেখানেই এক সাংবাদিকের ক্যামেরার সামনে পড়ে, নির্ভেজাল এক প্রশ্ন করেছিলেন। কিছুটা হতবাক হয়ে সাংবাদিকের কাছে জানতে চেয়েছিলেন, ‘চা খাবো না আমরা, খাবো না চা আমরা!’  সাংবাদিকের সেই ভিডিও ফেসবুকে আপলোড হতেই হই হই করে ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। সেকেন্ডের মধ্যেই তুমুল শেয়ার হয়ে সোশ্যাল মিডিয়ার তারকা হয়ে যান মৃদুল। মৃদুলকে নিয়ে ঠাট্টাও শুরু হয়। তবে এরই মাঝে মৃদুলের সংসারে অভাবের কথা জানতে পারে তাঁকে বিশেষ উপহার পাঠান অভিনেত্রী-বিধায়ক মিমি চক্রবর্তী।

[আরও পড়ুন: মান্থলি নয়, এবার শর্তসাপেক্ষে টিকিট কেটেই যাত্রা করা যাবে ট্রেনে]

নতুন দোকান খোলা নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্যমে চা কাকু জানিয়েছেন, ‘কিছুটা একটা করতে হবে। বাবার বয়স হয়েছে। তাই চা দোকান খুলে ফেললাম।’ তবে ভাইরাল ভিডিওর ব্যাপারটা খুব একটা মাথায় নেই মৃদুলের। তাঁর কথায়, “এই ভিডিওর ব্যাপারটা বুঝি না। সংসারের হাল ফেরাতে পারলেই হল।” মৃদুলের আশা, “এই করোনা পুরোপুরি দূর হলে চায়ের দোকান রমরম করে চলবে!” যাদবপুর এলাকাতেই চা কাকুর এই চায়ের দোকান।

[আরও পড়ুন: খুঁটিপুজোয় নয়া চমক, ২৫০ জনকে বিনামূল্যে Corona টিকা দিল কলকাতার এই বারোয়ারি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement